1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে রপ্তানিযোগ্য পন্য ভর্তি একটি কাভার্টভ্যান উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য !

সোনারগাঁয়ে রপ্তানিযোগ্য পন্য ভর্তি একটি কাভার্টভ্যান উদ্ধার

আকরাম হোসেন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ১০৪ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় একটি রপ্তানিযোগ্য পন্য ভর্তি কাভার্টভ্যান উদ্ধার করেছে পুলিশ। ঢাকা মেট্রো ট-১১৬২৪৯ নাম্বারের উদ্ধারকৃত কাভার্টভ্যানটি মঙ্গলবার দুপুরে থানায় নিয়ে যায় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে মেঘনা শিল্প নগরীর ঝাউচর এলাকার সান ফেব্রিকস নামের একটি কোম্পানির ভেতরে একটি গোডাউনে নেওয়ার সময় গাড়িটি বালুর মধ্যে আটকে যায়। পরে স্থানীয়রা অবৈধ মাল আছে সন্দেহে পুলিশকে খবর দিলে, কার্ভাটভ্যানের চালক ও হেলপার পালিয়ে যায়।

কাভার্টভ্যানটির মালিক মো: হারুন আর রশিদ মঙ্গলবার দুপুরবেলা সাংবাদিকদের সাথে বলেন, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে রপ্তানিযোগ্য পন্য নিয়ে সিলগালা করে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। এখানে গাড়ি কেন আসলো আমি জানি না।

সান ফেব্রিকস কোম্পানির সিকিউরিটি ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, দু’তিন দিন আগে ঝাউচর গ্রামের জসিমউদ্দিন বাবু ও ছয়হিস্যা গ্রামের লিটন আমাদের পরিত্যক্ত একটি গোডাউন ভাড়া নেওয়ার কথা বলে যায় এখানে কিছু মালামাল রাখবে বলে জানায়। সোমবার রাতে জসিমউদ্দিন বাবু ও লিটন গাড়ি নিয়ে এসে জোরপূর্বক ফ্যাক্টুরির ভেতরে গারি ঢুকিয়ে দেয়। বাধা দিলেও কথা শুনেনি। গাড়িটি বালুর মধ্যে আটকে গেলে তারা পালিয়ে যায়। বিষয়টি মালিক পক্ষের লোকজনের সঙ্গে আলোচনা করে পুলিশকে খবর দেওয়া হয়েছে।

সান ফেব্রিকসের ম্যানেজার দাউদ মিয়া জানান, কোম্পানির পক্ষ থেকে গোডাউন ভাড়া দেওয়া হয়নি। জসিমউদ্দিন বাবু ও লিটন গাড়ি এনে কোম্পানির ভেতরে ঢুকিয়ে দেবে আমাদের লোকজন বুঝতে পারেনি। তবে গাড়িটি বালুর মধ্যে আটকে গেলে ৭-৮জন লেবারসহ চালক হেলপার, বাবু ও লিটন পালিয়ে যায়। পরে পুলিশকে জানানো হয়েছে।

জসিমউদ্দিন বাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ছয়হিস্যা গ্রামের আক্তারের ছেলে লিটনের জন্য একটি গোডাউন ভাড়া করতে ওই কোম্পানিতে গিয়েছিলাম। কোম্পানির সঙ্গে ভাড়া নিয়ে কথা হয়েছে ও ১০ হাজার টাকা অগ্রিম দেয়া হয়েছে। এর পর কোন কিছুর সঙ্গে আমি জড়িত না।

অভিযুক্ত লিটন বলেন, আমার দুই বন্ধুর জন্য একটি গোডাউন ভাড়া করে দিয়েছি বিভিন্ন কোম্পানির জুট মাল এখানে বাছাই করার জন্য। এর বাহিরে আমি কিছু জানিনা। এই ঘটনাকে কেন্দ্র করে একটি প্রভাবশালী মহল জসিমউদ্দিন বাবু ও আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

সোনারগাঁ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, একটি কোম্পানির ভেতর থেকে রপ্তানিযোগ্য পন্যসহ সিলগালা করা একটি কাভার্টভ্যান উদ্ধার করা হয়েছে। কাভার্টভ্যানের ভিতর থাকা রপ্তানিযোগ্য পন্যের। মালিককে খবর দেওয়া হয়েছে। পরে বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম