1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ওবায়দুল কাদেরকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে আওয়ামী লীগ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

ওবায়দুল কাদেরকে নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে আওয়ামী লীগ

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৪১ বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রধান দায়িত্ব হচ্ছে দলের ভেতরে অস্থিরতা থামানো, দলের মধ্যে সমন্বয় সাধন করা এবং দলকে গতিশীল ও সক্রিয় করা। এখন ওবায়দুল কাদেরকে নিয়ে অস্থির আওয়ামী লীগ। তাকে নিয়ে একের পর এক বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছে আওয়ামী লীগ। ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জাকে কিছুতেই থামানো যাচ্ছে না। আওয়ামী লীগের অনেক নেতা প্রশ্ন করেছে একজন নেতা দলের উর্ধ্বে নাকি?।

ওবায়দুল কাদেরের ভাই বলে কি তার বিরেুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না। তিনি একের পর এক যে ধরনের বিতর্ক সৃষ্টি করছেন তার বিষয়ে কোনো ব্যবস্থা নিতে দেখা যাচ্ছে না। ওবায়দুল কাদেরের ভাই যে ধরনের কথাবার্তা বলছেন সেগুলো নিয়ে দলের ভেতরে প্রশ্ন উঠেছে যে দলের সাধারণ সম্পাদক এ ব্যাপোরে কি করছেন?।

আজ ওবায়দুল কাদেরের বোন তাহেরা বেগমের বাসভবনে ককটেল হামলা ঘটনা ঘটেছে বলে জানা গেছ। তাছাড়া ওবায়দুল কাদের নিজেও এই সমস্ত বিতর্কগুলো থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না। একদিকে দলে তার ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে করোনা কালে তার তৎপরতা নিয়ে প্রশ্ন উঠেছে অন্যদিকে তার পারিবারিক বিরোধ এবং বিরোধের কারণে আওয়ামী লীগের তাকে প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়েছে।আওয়ামী লীগের নেতারা বলছেন যে ওবায়দুল কাদেরই তাদের দলে মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম