1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন শ্রমিক লীগের নেত্রী সুখী - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

তিতাসে অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন শ্রমিক লীগের নেত্রী সুখী

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৭৪ বার

অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ৩০০ নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন কুমিল্লার তিতাস উপজেলার শ্রমিক লীগের মহিলা সম্পাদিকা ও আসন্ন ৫নং কলাকান্দি ইউনিয়ন পরিষদের ১,২,৩ ওর্য়াডের মহিলা মেম্বার পদপ্রার্থী সুখী আক্তার।

তিনি উপজেলার মাছিমপুর গ্রামেরর ৩টি ওর্য়াডে অসহায় ও দুস্থ মানুষের মাঝে এ ঈদ বস্ত্র বিতরণ করেন।

সুখী আক্তার বলেন, দীর্ঘদিন যাবৎ করোনা ভাইরাস মোকাবেলায়, সুরক্ষা থাকতে নিজ নিজ ঘরে কর্মহীন হয়ে পরেছে। সামনে পবিত্র ঈদ উল ফিতর ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা আসলেই কষ্টের। তাই আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ছোট্ট এই প্রয়াস।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম