1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
"পুষ্টিকর ইফতার নিয়ে চিকিৎসাকর্মী ও করোনা আক্রান্ত রোগীদের পাশে সহমর্মিতা ও পরমর্মিতার আদর্শে উদ্বুদ্ধ জেলা প্রশাসন, নরসিংদী" - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

“পুষ্টিকর ইফতার নিয়ে চিকিৎসাকর্মী ও করোনা আক্রান্ত রোগীদের পাশে সহমর্মিতা ও পরমর্মিতার আদর্শে উদ্বুদ্ধ জেলা প্রশাসন, নরসিংদী”

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১১৩ বার

কখনও গ্রীষ্মের দাবদাহে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র, কখনও ক্রান্তিকালীন চিকিৎসা সরঞ্জাম, কখনও ইদ-উল-ফিতর এর আনন্দলগ্নে শুভেচ্ছা উপহার, কখনও বা পবিত্র মাহে রমজানের পূণ্যক্ষণে পুষ্টিকর ইফতার। করোনাভাইরাসের সংক্রমণের সূচনালগ্ন থেকে প্রতি মুহুর্তে করোনা ভাইরাসের প্রকোপ হ্রাসে ঐক্যবদ্ধ প্রয়াসের অংশ হিসেবে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এঁর নেতৃত্বে সহমর্মিতা ও পরমর্মিতার আদর্শে উদ্বুদ্ধ জেলা প্রশাসন, নরসিংদী রয়েছে করোনা আক্রান্ত রোগী এবং করোনা প্রতিরোধে লড়ে যাওয়া সহযোদ্ধাদের পাশে।

এরই উদাহরণস্বরূপ আজ ২৮ এপ্রিল ২০২১ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এঁর নির্দেশনা অনুযায়ী নরসিংদী ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের (৮০ শয্যাবিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতাল হিসেবে ঘোষিত) ডাক্তার, নার্স, চিকিৎসাকর্মী ও করোনা আক্রান্ত রোগীদের মাঝে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক পুষ্টিকর ইফতার সামগ্রী পৌঁছে দেন সহকারী কমিশনার (ভূমি), নরসিংদী সদর জনাব মোঃ শাহ আলম মিয়া এবং নেজারত ডেপুটি কালেক্টর, নরসিংদী জনাব মেহেদী হাসান কাউছার।

আন্তরিকতার বার্তা বহন করা এ ইফতার সামগ্রী করোনা আক্রান্ত রোগী এবং তাদের সার্বক্ষণিক সেবা প্রদান করে চলা স্বাস্থ্যকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরিয়ে আনতে সহায়ক হবে- এ প্রত্যাশা সকলের।

করোনা ভাইরাস প্রতিরোধে সর্বমহলে প্রশংসিত জেলা প্রশাসনের সহযোগিতামূলক কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম