1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হেফাজতের তান্ডব; সোনারগাঁয়ে আরো ৩ মামলাসহ ৬ মামলা; গ্রেফতার আতঙ্ক সোনারগাঁজুড়ে - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের ৭২ বছর পর ভাষা আন্দোলনের প্রথম শহীদ  রফিকের কবরটি সনাক্ত  প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা ।

হেফাজতের তান্ডব; সোনারগাঁয়ে আরো ৩ মামলাসহ ৬ মামলা; গ্রেফতার আতঙ্ক সোনারগাঁজুড়ে

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২০১ বার

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে গত শনিবার অবরুদ্ধ করার জের ধরে হামলা, ভাংচুর ঘটনায় হেফাজতের নেতাকর্মীদের আসামী করে আরো ৩টি মামলা দায়ের হয়েছে। এ নিয়ে ছয় মামলায় আসামী করা হয়েছে প্রায় ৫০০ জনের নামে ও সাত-আটশত অজ্ঞাত প্রায়৷। এ ঘটনায় সোনারগাঁজুড়ে গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পরেছে জনমনে।

শুক্রবার রাতে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান ৬টি মামলার কথা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আরো একটি মামলা হবে ও এ পর্যন্ত ১৪ জন গ্রেফতার হয়েছে।

সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বাদি হয়ে ১টি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির বাবা হাজী শাহ জামাল তোতা বাদি হয়ে ১টি ও যুবলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন বাদি হয়ে ১টি মামলা দায়ের করেন।

এর আগে দুই এসআই বাদী হয়ে দুটি ও আহত সংবাদ ১টি মামলা দায়ের করেন।

এ ঘটনায় সোনারগাঁজুড়ে গ্রেফতার আতঙ্কে অনেকেই ঘরছাড়া বলে জানাযায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম