1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় বিযপানে কিশোরী'র আত্মহত্যা - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বৃক্ষ নিধন- পরিবেশ ও জীববৈচিত্র্য হুমকির মুখে চন্দনাইশ সাতবাড়িয়াতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের গণসংযোগ ঈদগাঁওতে নির্বাচনী সহিংসতায় লবণ চাষী নিহত চন্দনাইশে কাঞ্চানাবাদ ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকীর গণসংযোগ  আনোয়ারায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকার জন্য হয়রানি করে জুনায়েদ উদ্দীন মাগুরায় আশা শিক্ষা কর্মসূচি‘র অধীনে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ ঠাকুরগাঁওয়ে হোটেলে খেতে গিয়ে দায়িত্ব থেকে প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত

আনোয়ারায় বিযপানে কিশোরী’র আত্মহত্যা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৮০ বার

আনোয়ারা সংবাদদাতা:
চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পরিবারের সঙ্গে অভিমান করে আঁখি আখতার নামে ১৫ বছরের এক কিশোরী বিষপান করে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২০-মে) সকালে উপজেলার ৮নং চাতরী ইউনিয়নের চাতরী চৌমুহনী এলাকায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। মৃত ওই কিশোরী চাতরী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মো. সৈয়দ আলীর মেয়ে বলে জানা গেছে।

এই বিষয়ে আনোয়ারা থানার কর্তব্যরত অফিসার এসআই মোঃ নওফেল আলম বলেন,আজ সকালে চাতুরী ৬নং ওয়ার্ডে আখিঁ আক্তার নামের এক কিশোরীর বিষ পানের ঘটনা ঘটেছে।
ঘটনার পর কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরিবারের সাথে যোগাযোগ করে আত্মহত্যার সঠিক কারণ বের করার চেষ্টা চলছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম