রবিবার, ২০ Jun ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
জুলাই থেকে মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা মৌলভীবাজার জেলা সদর উপজেলা ১২ নং গিয়াসনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ গৌছুল হোসেন জনপ্রিয়তায় এগিয়ে। ভোলায় প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৩৭১ ভূমিহীন পরিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৬০০ পিচ ইয়াবা সহ আটক ২ নজরপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার একাধিক হত্যা মামলার আসামী সোমেদ আলী গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ নরসিংদী মডেল থানার অভিযানে শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা আটক আক্রান্তের নয়া রেকর্ড আনােয়ারায় ২৫ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রী’র ঘর উপহার

রাজনীতির শেষ না দেখে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাবোনাঃ আব্দুল কাদের মির্জা

শাহাদাত হোসেন রাসেল, কোম্পানীগঞ্জ(নোয়াখালী) প্রতিনিধিঃ

নােয়াখালীর কােম্পানীগঞ্জে বিগত কয়েক মাস রাজনৈতিক অস্থিরতা বিরাজমান।
সেই সূত্র ধরে বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ডে ২৯মে সন্ধ্যায় মির্জা অনুসারীদের মিছিলের প্রতিপক্ষের ছোঁড়া ছররা গুলিতে ৯ জন আহত হয়েছে, তারই ধারাবাহিকতায় আব্দুল কাদের মির্জা ৩০ই মে(রবিবার) সকাল বেলা নিজে হাতে লাঠি নিয়ে বসুরহাট বাজারের গুরুত্বপূর্ণ সড়কে তার অনুসারীদের নিয়ে শোডাউন করেন। শােডাউন শেষে বঙ্গবন্ধু মুরালে নেতাকর্মীদের উদ্দেশ্যে মেয়র কাদের মির্জা বলেন, সকল সন্ত্রাসী কর্মকান্ড, ষড়যন্ত্র, অপরাজনীতি, প্রশাসনের বিভিন্ন অপকর্মের ব্যাপারে আমরা সোচ্ছার আছি। সঠিক তদন্তের মাধ্যমে গতকালের হামলায় জড়িতদের আইনের আওতা আনতে হবে।
নইলে আমরা আরও কঠোর আন্দোলন গড়ে তুলবো।

এ সময় তিনি আরো বলেন, ইউএনও, এসিল্যান্ড, ডিসি, এসপি, ওসি, এডিশনাল এসপি এবং তাঁদের পাশাপাশি একরামুল করিম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, মঞ্জু, রাহাত, আলাল এদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে।
বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী,( মির্জার আপন বড় ভাই) ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনি আমার সাথে যে ওয়াদা দিয়েছেন সে ওয়াদা মােতাবেক আপনি আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি ব্যবস্থা না নেন তাহলে আমি আপনাকে ও আপনার স্ত্রী কে ছাড়বাে না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে মির্জা বলেন, প্রতিটি ইউনিয়নে, গ্রামে, মহল্লায় প্রতিবাদী আন্দােলন গড়ে তােলাে, আর আমি যখন ডাক দিবাে তখন সবাই চলে আসবেন।
আমি আগামী জুন মাসের ৯ তারিখে চিকিৎসার উদ্দেশ্যে আমেরিকা যাওয়ার কথা থাকলেও সিদ্ধান্ত নিয়েছি আমি আর আমেরিকা যাবাে না। দেশে চিকিৎসা নিবাে প্রয়ােজনে মারা যাবাে, তার পরেও কােম্পানীগঞ্জে রাজনৈতীতির মূল উদঘাটন করে দেখবাে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com