বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

ক্বারী ইসমাঈলের ইন্তেকালে শায়খ শাহজাহান ইসলামাবাদীর শোক প্রকাশ

কে এম ইউসুফ :: চট্টগ্রামের কেরাত বিভাগীয় বরেণ্য প্রবীণ শিক্ষক, হাজার হাজার আলেম ও কারির উস্তাদ- মাওলানা ক্বারী ইসমাঈল সাহেব ইন্তেকাল করেছেন আজ।

তিনি ফটিকছড়ি উপজেলার বাবুনগর মাদরাসার ক্বেরাত বিভাগের প্রধান হিসেবে আমৃত্যু দায়িত্বরত ছিলেন।

এই বরেণ্য আলেমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন- এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান, কাতার প্রবাসী বিশিষ্ট দা’ঈ এবং ইসলামিক স্কলার শায়খ শাহজাহান ইসলামাবাদী।

এক বিবৃতিতে তিনি বলেন- ” মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে ইহজগতকে আল্ বিদা বলেছেন তিনি…ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের মৃত্যুতে আমি খুবই শোকাহত ও মর্মাহত। তাঁর ইন্তেকালে চট্টগ্রামের আলেম অঙ্গনের বিশাল শূণ্যতা সৃষ্টি হলো, যা কখনো পূরণ হবার নয়।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে ভূজপুর জামিয়া আবু বক্কর রাদি: এর প্রতিষ্ঠাতা পরিচালক- শায়খ শাহজাহান ইসলামাবাদী বলেন- আল্লাহ্ পাক রাব্বুল আলামীন এর দরবারে ফরিয়াদ করছি, আল্লাহ্ পাক রাব্বুল আলামীন তাঁকে জান্নাত এর উচ্চ মাকাম দান করুক আমীন ইয়া রাব্বাল আলামীন।
إنا لله و إنا إليه راجعون،

‎اللَّهُمَّ اغْفِرْ لَهُ وَارْحَمْهُ، وَعَافِهِ، وَاعْفُ عَنْهُ، وَأَكْرِمْ نُزُلَهُ، وَوَسِّعْ مُدْخَلَهُ، وَاغْسِلْهُ بِالْمَاءِ وَالثَّلْجِ وَالْبَرَدِ، وَنَقِّهِ مِنَ الْخَطَايَا كَمَا نَقَّيْتَ الثَّوْبَ الأَبْيَضَ مِنَ الدَّنَسِ، وَأَبْدِلْهُ دَاراً خَيْراً مِنْ دَارِهِ، وَأَهْلاً خَيْراً مِنْ أَهْلِهِ، وَزَوْجَاً خَيْراً مِنْ زَوْجِهِ، وَأَدْخِلْهُ الْجَنَّةَ، وَأَعِذْهُ مِنْ عَذَابِ القَبْرِ [وَعَذَابِ النَّارِ]

হে আল্লাহ! আপনি তাকে ক্ষমা করুন, তাকে দয়া করুন, তাকে পূর্ণ নিরাপত্তায় রাখুন, তাকে মাফ করে দিন, তার মেহমানদারীকে মর্যাদাপূর্ণ করুন, তার প্রবেশস্থান কবরকে প্রশস্ত করে দিন। আর আপনি তাকে ধৌত করুন পানি, বরফ ও শিলা দিয়ে, আপনি তাকে গুনাহ থেকে এমনভাবে পরিষ্কার করুন যেমন সাদা কাপড়কে ময়লা থেকে পরিষ্কার করেছেন। আর তাকে তার ঘরের পরিবর্তে উত্তম ঘর, তার পরিবারের বদলে উত্তম পরিবার ও তার জোড়ের (স্ত্রী/স্বামীর) চেয়ে উত্তম জোড় প্রদান করুন। আর আপনি তাকে জান্নাতে প্রবেশ করান এবং তাকে কবরের আযাব [ও জাহান্নামের আযাব] থেকে রক্ষা করুন। আমীন।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com