1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ক্বারী ইসমাঈলের ইন্তেকালে শায়খ শাহজাহান ইসলামাবাদীর শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

ক্বারী ইসমাঈলের ইন্তেকালে শায়খ শাহজাহান ইসলামাবাদীর শোক প্রকাশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৬৫ বার

কে এম ইউসুফ :: চট্টগ্রামের কেরাত বিভাগীয় বরেণ্য প্রবীণ শিক্ষক, হাজার হাজার আলেম ও কারির উস্তাদ- মাওলানা ক্বারী ইসমাঈল সাহেব ইন্তেকাল করেছেন আজ।

তিনি ফটিকছড়ি উপজেলার বাবুনগর মাদরাসার ক্বেরাত বিভাগের প্রধান হিসেবে আমৃত্যু দায়িত্বরত ছিলেন।

এই বরেণ্য আলেমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন- এহইয়াউসসুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান, কাতার প্রবাসী বিশিষ্ট দা’ঈ এবং ইসলামিক স্কলার শায়খ শাহজাহান ইসলামাবাদী।

এক বিবৃতিতে তিনি বলেন- ” মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে ইহজগতকে আল্ বিদা বলেছেন তিনি…ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের মৃত্যুতে আমি খুবই শোকাহত ও মর্মাহত। তাঁর ইন্তেকালে চট্টগ্রামের আলেম অঙ্গনের বিশাল শূণ্যতা সৃষ্টি হলো, যা কখনো পূরণ হবার নয়।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে ভূজপুর জামিয়া আবু বক্কর রাদি: এর প্রতিষ্ঠাতা পরিচালক- শায়খ শাহজাহান ইসলামাবাদী বলেন- আল্লাহ্ পাক রাব্বুল আলামীন এর দরবারে ফরিয়াদ করছি, আল্লাহ্ পাক রাব্বুল আলামীন তাঁকে জান্নাত এর উচ্চ মাকাম দান করুক আমীন ইয়া রাব্বাল আলামীন।
إنا لله و إنا إليه راجعون،

‎اللَّهُمَّ اغْفِرْ لَهُ وَارْحَمْهُ، وَعَافِهِ، وَاعْفُ عَنْهُ، وَأَكْرِمْ نُزُلَهُ، وَوَسِّعْ مُدْخَلَهُ، وَاغْسِلْهُ بِالْمَاءِ وَالثَّلْجِ وَالْبَرَدِ، وَنَقِّهِ مِنَ الْخَطَايَا كَمَا نَقَّيْتَ الثَّوْبَ الأَبْيَضَ مِنَ الدَّنَسِ، وَأَبْدِلْهُ دَاراً خَيْراً مِنْ دَارِهِ، وَأَهْلاً خَيْراً مِنْ أَهْلِهِ، وَزَوْجَاً خَيْراً مِنْ زَوْجِهِ، وَأَدْخِلْهُ الْجَنَّةَ، وَأَعِذْهُ مِنْ عَذَابِ القَبْرِ [وَعَذَابِ النَّارِ]

হে আল্লাহ! আপনি তাকে ক্ষমা করুন, তাকে দয়া করুন, তাকে পূর্ণ নিরাপত্তায় রাখুন, তাকে মাফ করে দিন, তার মেহমানদারীকে মর্যাদাপূর্ণ করুন, তার প্রবেশস্থান কবরকে প্রশস্ত করে দিন। আর আপনি তাকে ধৌত করুন পানি, বরফ ও শিলা দিয়ে, আপনি তাকে গুনাহ থেকে এমনভাবে পরিষ্কার করুন যেমন সাদা কাপড়কে ময়লা থেকে পরিষ্কার করেছেন। আর তাকে তার ঘরের পরিবর্তে উত্তম ঘর, তার পরিবারের বদলে উত্তম পরিবার ও তার জোড়ের (স্ত্রী/স্বামীর) চেয়ে উত্তম জোড় প্রদান করুন। আর আপনি তাকে জান্নাতে প্রবেশ করান এবং তাকে কবরের আযাব [ও জাহান্নামের আযাব] থেকে রক্ষা করুন। আমীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম