বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত : আহত ১

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার সকাল ৫টায় সদরের ঢাকা-দিনাজপুর মহাসড়কের জামতলী মোড়ে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী রবিউল ইসলাম (৫০) মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী আব্দুল জব্বারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রবিউল ইসলাম কাহারোল উপজেলার সুখানদীঘি ঈশ^র গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। সে একজন লিচু ব্যবসায়ী।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাফ্ফর হোসেন বলেন, কাহারোল থেকে দিনাজপুরে আসার পথে বিপরীত থেকে আসা একটি ট্রাক ঢাকা-দিনাজপুর মহাসড়কের জামতলী মোড়ে মোটরসাইকেল আরোহী রবিউল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী আব্দুল জব্বার নামে গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কোতয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলে জানান তিনি।

অপরদিকে, রবিবার রাত ৯টায় বীরগঞ্জ উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কে সড়ক দুর্ঘটনায় জিয়াউর রহমান জিয়া (৪০) নামে একজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, বীরগঞ্জ পৌরসভায় ঢাকা-পঞ্চগড় মহাসড়কের শালবন চেকপোষ্ট এলাকায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে জিয়াউর রহমান জিয়া (৪০) নামে এক মোটরসাইকেল চালকের ঘটনাস্থলেই নিহত হয়। নিহত জিয়া কাহারোল উপজেলার জগন্নাথপুর ডেপিকুড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান বলেন, নিহত জিয়াউর রহমান জিয়া দিনাজপুর থেকে বীরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের বসুন্ধরা আবাসিক এলাকায় মোটরসাইকেল যোগে আসার পথে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু হয়।

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com