1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুলিশের অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রী আটক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১২ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কৃষ্ণচূড়ার রঙে নবরূপে চৌদ্দগ্রামের প্রকৃতি মাগুরায় নানা আয়োজনে বিশ্ব ‘মা’ দিবস পালিত নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা অর্থ প্রতিমন্ত্রীর সাথে র্যাংস ইলেক্ট্রনিকসের প্রতিনিধি দলের সাক্ষাৎ চট্টগ্রাম পশ্চিম খুলশীর জালালাবাদ চলছে পাহাড় কাটার মহোৎসব! বর্জন ও স্থগিত টার্ম ফাইনাল পরীক্ষা দিলেন বুয়েটে  শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৭ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা

পুলিশের অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১১৬ বার

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥
হবিগঞ্জ জেলার চুনারুঘাটে থানা পুলিশের অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়েছে।

শনিবার (২২ মে) চুনারুঘাট উপজেলার চাঁনপুর চা বাগান লোহারপুল বস্তি এলাকা থেকে থানার অফিসার ইনচার্জ এম আলী আশরাফের নেতৃত্বে এসআই ভূপেন চন্দ্র বর্মন ও এএসআই মাহমুদ হাসান সহ একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী অজিত রাজ বংশী (২৮) ও তার স্ত্রী পদ্মা মহালী (২৬) কে ৭ কেজি গাঁজাসহ গ্রেফতার করে। অজিত রাজ বংশী চাঁনপুর চা-বাগানের রেন্টু রাজ বংশীর ছেলে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ এম আলী আশরাফ জানান- “মাদক নির্মূলের অংশ হিসেবে আজকের এই অভিযান। চুনারুঘাট থেকে মাদক নির্মূলের পূর্ব পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামিদ্বয়কে বিধি মোতাবেক হেফাজতে নেওয়া হয়েছে ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।”

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম