1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১২ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বর্জন ও স্থগিত টার্ম ফাইনাল পরীক্ষা দিলেন বুয়েটে  শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৭ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার

আবদুল করিমঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১৪৩ বার

চট্টগ্রামের লোহাগাড়ায় প্রতিবন্ধী এক নারীকে (৩০) ধর্ষণের অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় বিপ্লব দাশ টিশু ও বিশ্বজিৎ দাশ বিসু নামে দুই যুবককে গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেন

মঙ্গলবার (২৫ মে) বিকেলে প্রতিবন্ধী নারীর পিতা বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের দুই ঘন্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার সাড়ে দশটার দিকে উপজেলার কলাউজান ইউনিয়নের রাবার ড্যাম হিন্দু পাড়ার পাশের বাড়ি থেকে গীতার আসরে যায় ওই নারি। আসর শেষে বাড়িতে বাড়ি ফেরার পথে পথিমধ্যে টিশু ও বিসু তারা দু’জন মিলে তাকে মুখ চেপে ধরে পাশের নির্জন খড়ের গাদায় নিয়ে যায়। যেখানে পালাক্রমে ধর্ষন করে তারা।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, উপজেলা কলাউজান ইউনিয়নের রাবার ড্যাম হিন্দু পাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেন। তাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। আগামীকাল তাদের আদালতে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম