সোমবার, ২১ Jun ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জুলাই থেকে মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা মৌলভীবাজার জেলা সদর উপজেলা ১২ নং গিয়াসনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ গৌছুল হোসেন জনপ্রিয়তায় এগিয়ে। ভোলায় প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৩৭১ ভূমিহীন পরিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৬০০ পিচ ইয়াবা সহ আটক ২ নজরপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার একাধিক হত্যা মামলার আসামী সোমেদ আলী গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ নরসিংদী মডেল থানার অভিযানে শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা আটক আক্রান্তের নয়া রেকর্ড আনােয়ারায় ২৫ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রী’র ঘর উপহার

ফিলিস্তিনে মুসলমানদের ওপর হামলা।। চুনারুঘাটে ইসলামী ফ্রন্টের বিক্ষোভ

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি।।
ফিলিস্তিন ও মুসলমানদের প্রথম কাবা মসজিদুল আল আকসায় হামলার প্রতিবাদে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা চুনারুঘাট উপজেলা ও পৌর শাখা মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করেছে।

গতকাল ২০ মে বৃহস্পতিবার বাদ আছর স্থানীয় চুনারুঘাট মধ্যবাজারে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা মোঃ ইয়াকুত মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম সুলতান খানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ইসলামী ফ্রন্টের সহ সভাপতি কাজী মাওলানা আবুল খায়ের শানু, পৌর ইসলামী ফ্রন্টের সভাপতি প্রভষক মাওলানা মোঃ আব্দুস সালাম, উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাআতের সাধারন সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ূম তরফদার, উপজেলা ইসলামী ফ্রন্টের সহসভাপতি মাওলানা মোহাম্মদ ফজলুল হক, মাওলানা মোঃ আব্দুল কাদির, পৌর সেক্রেটারী মাওলানা শেখ জামাল আহমদ, যুবসেনা উপজেলা সভাপতি শফিকুল ইসলাম তালুকদার দুলাল, উপজেলা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, ছাত্রসেনা কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ রুবেল, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল সুমন, উপজেলা সভাপতি আব্দুল্লা আল মামুন, পৌর সভাপতি মোহাম্মদ আবু তাহের, শামসুল ইসলাম যাকী, ছাত্রসেনা চুনারুঘাট সরকারি কলেজ সেক্রেটারী আবুল খায়ের, হাফেজ স্বপন আহমদ, মোঃ ইমরান লস্কর ও ইমন লস্কর প্রমূখ।

এতে বক্তারা বলেন দীর্ঘদিন যাবত ফিলিস্তিনের স্বীয় মাতৃভূমি জোরপূর্বক দখলের অপচেষ্টার জের ধরে ফিলিস্তিনের নানা অঞ্চল ও মুসলমানদের প্রথম কাবা মসজিদুল আল আকসয় হামলা করে আসছে। যা চরম মানবাধিকার লঙ্ঘনের সামিল। এ হামলার প্রতিবাদে ফিলিস্তিনিদের যৌক্তিক অধিকার ফিরিয়ে দিতে মুসলিম বিশ্বের ঐক্যবদ্ধ পদক্ষেপ ও জাতিসংঘের যথাযথ ভূমিকা কামনা করেন। মানববন্ধন থেকে ইসরায়েলি পণ্য বর্জনের আহবান জানানো হয় এবং ইসরায়েলের পক্ষে সৌদি মুফতি ও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের বক্তব্য প্রত্যাখান করেন আহলে সুন্নাত নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com