1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শালিখায় শিশু খাদ্য বিতরণ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

মাগুরার শালিখায় শিশু খাদ্য বিতরণ অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১১১ বার

মোঃ সাইফুল্লাহ ; মাগুরার শালিখা উপজেলায় নভেল করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর উপহারের জন্য প্রেরিত শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অর্থায়নে ১৮ মে২০২১ মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার মুন্সি জিন্নাত আলী বুদ্ধি ও প্রতিবন্ধী বিদ্যালয়ের মাঠে শতাধিক প্রতিবন্ধী ও অটিজম শিক্ষার্থীদের মাঝে এ শিশু খাদ্য বিতরণ করা হয়।
বিতরণের তালিকায় ছিল একটি করে মুরগি ও বারোটি ডিম । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোঃ বাতেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিবুল ইসলাম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হাজী শেখ মুজিবুর রহমান রিপন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নির্মল বিশ্বাস, ইউপি সদস্য শাহেদ হাসান লিটন, উক্ত বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী, অভিভাবকবৃন্দসহ আরো অনেকে । মহামারী বৈশিক করোনা বিপর্যয়ের মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া এ উপহার পেয়ে শিক্ষার্থী ও অভিভাবকগণ সন্তোষ প্রকাশ করেছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম