সোমবার, ১৪ Jun ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বিএফইউজে-ডিইউজে বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ গণতন্ত্র ও গণমাধ্যমের স্বাধীনতা রক্ষায় বিচার বিভাগের নিরপেক্ষ ভূমিকা জরুরি আশুলিয়া শিল্পাঞ্চলে পুলিশের ধাওয়ায় এক নারী শ্রমিকের মৃত্যু তিতাস তাকওয়া ফাউন্ডেশনের সভাপতি শাহজালাল, সম্পাদক ফারুক ও সাংগঠনিক সজীব থানায় সাধারণ ডায়েরি বা মামলা গ্রহণ করেনি মাগুরায় ১৭ জন নতুন করোনা রোগী শনাক্ত! জেলা শহরে ও মহম্মদপুরে লকডাউন ঘোষনা উত্তরা আধুনিক মেডিকেলে ৪র্থ শ্রেণীর কর্মচারিদের ইনজেকটিং ড্রাগ্সের রমরমা ব্যবসা স্বাস্থ্যবিধি মেনে কুবিতে সশরীরে পরীক্ষা শুরু খুটাখালীতে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু রংপুরে ঘাঘট নদীতে দুই ভাইবোনের মৃত্যু বাঁচতে চায় কাজল রেখা, কিন্তু পরিবারের সাধ্য নেই

রংপুরে ভাষা সৈনিক ও বীরমুক্তিযোদ্ধা মীর আনিসুল হক পেয়ারার দাফন সম্পন্ন

মোস্তাফিজার বাবলু:

স্ত্রীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন রংপুর আওয়ামীলীগের প্রবীন নেতা, ভাষাসৈনিক, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, স্কাউটস ব্যক্তিত্ব, সমবায়ী ও ক্রীড়া সংগঠক-শিক্ষক মীর আনিসুল হক পেয়ারা। সোমবার (৩১ মে) সকাল ১১ টায় মাহিগঞ্জ শাহী মসজিদ মাঠে জেলা প্রশাসক আসিব আহসান এর নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর জানাযা শেষে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী জানানো হয়। এসময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট ইলিয়াছ আহমেদ, রংপুর মেট্রোপলিটন পুলিশের সিটিএসবি প্রধান আবু বক্কর সিদ্দিক, স্কাউটস কমিশনার সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমিটি রংপুর জেলার সভাপতি কাউন্সিলর তৌহিদুল ইসলাম, জেলা যুবলীগের পক্ষে কামরুজ্জামান শাহীন, জেলা ছাত্রলীগের মেহেদী হাসান রনিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানান। শ্রদ্ধাঞ্জলী শেষে মাহিগঞ্জ সরকারী কবরস্থানে স্ত্রীর পাশে দাফন করা হয়।

মীর আনিসুল হক পেয়ারা রোববার (৩০ মে) বিকেল সাড়ে ৫ টায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর ৮৬ বছর বয়স হয়ছিলো। তিনি ৪ কন্যা ১ পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেলেন।

তিনি দীর্ঘদিন ধরে নিউরোজিক্যাল সমস্যাসহ শারীরিক নানা জটিলতা নিয়ে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে রংপুরের সামাজিক, সাংষ্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবিসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com