বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ সাংবাদিক ফোরাম বাহরাইনের

সাহিন সিকদার, বাহরাইন প্রতিনিধি : শাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে দীর্ঘ সময় আটকে রেখে হামলা, হেনস্তা ও মামলার প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে বাহরাইনে প্রতিবাদ সভা করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইন আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বশির আহমদ। সাধারন সম্পাদক আব্দুল কাদের মজুমদার এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাহরাইন এর সভাপতি মোহাম্মদ কয়েছ আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ কয়েছ আহমদ বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পন। তাদের রিপোর্টে উঠে আসে দুর্নীতিবাজদের অপকর্মের কথা। তাদেরকে হেনস্থা না করে দূনীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।
সভাপতির বক্তব্যে বশির আহমদ বলেন, আমারা প্রবাসী সাংবাদিকরা কলম যোদ্ধা এবং রেমিট্যান্স যোদ্ধা। বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের পক্ষ থেকে বাংলাদেশ সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমরা দাবি জানাচ্ছি, স্বাস্থ্য খাতের দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করুন। সরকারের উন্নয়নকে ওরা নিজেদের স্বার্থে ম্লান করে দিচ্ছে, দেশের স্বাস্থ্য খাতকে ধ্বংস করে বিদেশে টাকার পাহাড় গড়ে তুলছে। এদেরকে থামান, দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে। অনুসন্ধানী খ্যাতনামা সাংবাদিক রোজিনা ইসলাম কে মুক্তি দান করুন। রোজিনা ইসলামের সকল রিপোর্ট বিশ্লেষণ করে অপরাধীদের জবাবদিহিতার আওতায় নিয়ে আসুন।
সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজুমদার বলেন, আন্তর্জাতিক পুরস্কার পাওয়া একজন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও সাজানো মামলায় জড়ানো গণতন্ত্র ও স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি, সরকারকে সাংবাদিক সমাজের মুখোমুখি দাঁড় করোনোর গভীর যড়যন্ত্র। সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দিয়ে নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিলে দেশ, জাতি ও সমাজ উপকৃত হবে।
আরো বক্তব্য রাখেন সাংবাদিক ফোরাম বাহরাইন এর অর্থ সম্পাদক নাজির আহমদ,প্রাচার সম্পাদক শাহিন শিকদার, সাইফুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com