বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে দল থেকে বহিষ্কার ও শাস্তির দাবিতে মীরসরাই পৌর ছাত্রলীগের মানববন্ধন

মীরসরাই প্রতিনিধি:

মীরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের এক নারীকে অনৈতিক কু-প্রস্তাব দেয়ার অভিযোগে থানায় অভিযোগ হওয়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে আওয়ামী লীগ থেকে বহিস্কারের দাবীতে মানববন্ধন করেছেন মীরসরাই পৌরসভা ছাত্রলীগ।

২৭মে (বৃহস্পতিবার) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আওয়ামীলীগ অফিসে সামনে মীরসরাই পৌরসদরের সর্বস্তরের নারী পুরুষের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গত ২২মে মীরসরাই থানায় ভুক্তভোগী নারীর অভিযোগ দায়েরের পর মীরসরাইবাসী ক্ষোভে উত্তাল হয়ে ওঠে।

মানববন্ধনে বক্তাগণ বলেন, অসহায় নারীর সরলতার সুযোগ নিয়ে তার সমস্যা সমাধানের নামে তাকে অনৈতিক কুপ্রস্তাব দিয়ে, মোবাইল ফোনে অনৈতিক কু-প্রস্তাব দেওয়া জঘন্য অপরাধ। এহেন কর্মকান্ডের অভিযোগের সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলে আগামীতে আর কেউ এমন কর্মকান্ড জড়ানোর সাহস করবে না।

এই সময় মানববন্ধনে বক্তারা বলেন, কুলাঙ্গার গিয়াস উদ্দিনকে যাতে দ্রুত বিচারের সম্মুখীন করা হয় আর যাতে কোন মা বোন এর সরলতার সুযোগ নিয়ে কেউ কু-প্রস্তাব না দেয়। অনতিবিলম্বে এই সাবেক উপজেলা চেয়ারম্যানকে দল থেকে যাতে বহিষ্কার ও আওয়ামীলীগ থেকে বহিস্কারের দাবী জানান এবং প্রশাসনকে তার গ্রেফতারের দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com