1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোমাতলীর ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শন করলেন কউক চেয়ারম্যান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

গোমাতলীর ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শন করলেন কউক চেয়ারম্যান

কক্সবাজার প্রতিনিধি।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১
  • ১০০ বার

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নে ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে ভেঙে যাওয়া গোমাতলীর বেড়িবাঁধ ও ক্ষতিগ্রস্ত সড়ক পরিদর্শন করেছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল অব. ফোরকান আহমদ।

২৮ মে শুক্রবার বিকেলে কউক চেয়ারম্যানের নেতৃত্বে একটি দল ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন পরবর্তি স্থানীয় জনসাধারণ কতৃক আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

পরির্দশনকালে কউক চেয়ারম্যানের সঙ্গে ছিলেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান আজাদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মহিদ উল্লাহ, জেলা পরিষদ সদস্য সোহেল জাহান চৌধুরী , পোকখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ, জালালাবাদ ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম, পোকখালী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোজাহের আহমদ, সদর যুবলীগের সহ-সভাপতি ওসমান সরওয়ার ডিপু, ঈদগাঁও থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুহেনা বিশাদ, সাবেক সাধারণ সম্পাদক ইরফানুল করিম,পোকখালী যুবলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম সুজন, ছাত্রনেতা সোহেল মাহমুদ রোহান, ছৈয়দ মোহাম্মদ তামিম, সোয়াইফুল হক, পোকখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসান, ছাত্রনেতা সোহাইল ও নজরুল প্রমুখ।

এসময় কউক চেয়ারম্যান বলেন, পোকখালীবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক এই পোকখালীবাসী কষ্ট পাবে আমি ঘরে বসে থাকবো তা কখনো হয় না।

ঘুর্ণিঝড় প্রাকৃতিক দুর্যোগ এখানে কারো হাত নেই এ দুর্যোগ মোকাবিলা করার জন্য উপকূলীয় অঞ্চলে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ ব্যবস্থা গ্রহণ করে রেখেছেন যা আমাদের সব সময় কাজে আসতেছে এবং অতিথের চেয়ে বর্তমানে ক্ষয়ক্ষতির পরিমাণ অনেক গুনে কমে গেছে।

ঘুর্ণিঝড় ইয়াসের কারণে এখানে যে পরিমাণ বেড়িবাঁধ এবং সড়ক ক্ষয়ক্ষতি হয়েছে তা অত্যান্ত দুঃখজনক ।

ইনশাআল্লাহ এই ক্ষতিগ্রস্ত বাঁধ এবং রাস্তা অতি দ্রুত মেরামত করা হবে এতে আপনাদের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

তিনি আরো বলেন, আমি যেহেতু অন্য একটা মন্ত্রণালয়ের দায়িত্বে আছি আমারো কিছু নিজস্ব কাজ রয়েছে যে গুলা করতে গেলে এই কাজের অগ্রগতি নাও হতে পারে তাই আমি মনে করি আপনাদের নিজস্ব একটা টিম সব সময় পানি উন্নয়ন বোর্ডসহ সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ রাখবেন আমি সব কিছু আপনাদের হয়ে ব্যবস্থা করে দিব এবং ইনশাআল্লাহ সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই পোকখালীবাসী একটি টেকসই বাঁধ এবং রাস্তা পাবে বলে আস্বস্ত করেন তিনি।

বাঁধ এবং রাস্তা পরিদর্শন শেষে কউক চেয়ারম্যান স্থানীয় ক্ষতিগ্রস্ত পরিবার গুলির খোঁজ খবর নেন এবং তাদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম