1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঘাসফুল'র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

ঘাসফুল’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১৫৪ বার

জেসমিন বাপ্পি :
ঘাসফুল’র উদ্যোগে সংস্থার সকল আঞ্চলিক ও বিভাগীয় প্রতিনিধিদের সমন্বয়ে ঈদ পুনর্মিলনী ২০২১ আজ ২২মে চট্টগ্রাম বাদশা মিয়া চৌধুরী রোডস্থ ঘাসফুল প্রধান কার্যালয়ের কনফারেন্স হলে এক ভার্চুয়াল সভা সংস্থার পরিচালক (অপারেশন) ফরিদুর রহমান’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে সকলকে ঈদের শুভেচ্ছা জানান সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী। এসময় অনলাইনে যুক্ত হয়ে সবাইকে ঈদ শুভেচ্ছা জানান ঘাসফুল নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক সমিহা সলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক কবিতা বড়ুয়া, নির্বাহী সদস্য প্রফেসর ড. জয়নাব বেগম ও পারভীন মাহমুদ এফসিএ, সংস্থার প্রশাসন ও মানবসম্পদ বিভাগের উপ-পরিচালক মফিজুর রহমান, অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মারুফুল করিম চৌধুরী, প্রশিক্ষণ ও মানবসম্পদ বিভাগের সহকারী পরিচালক খালেদা আক্তার, সহকারী পরিচালক (মাইক্রোফিন্যান্স বিভাগ) শামসুল হক ও সাইদুর রহমানসহ সকল এরিয়া ম্যানেজার,অডিট ও মনিটরিং বিভাগের ব্যবস্থাপক, প্রশাসন বিভাগের ব্যস্থাপক এমআইএস বিভাগের ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক পাবলিকেশন, স্বাস্থ্য বিভাগ, শাখা ব্যবস্থাপক, শাখা হিসাব রক্ষক, ক্রেডিট অফিসার এবং বিভিন্ন প্রকল্পের সমন্বয়কারীগণ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে ধন্যবাদ ও সমাপনি বক্তব্য প্রদান করেন-ঘাসফুলের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজবিজ্ঞানী ড. মনজুর-উল-আমিন চৌধুরী। অংশগ্রহণকারীরা করোনাকালীন সময়ে ঈদ-উদযাপন,মাঠ পর্যায়ের অভিজ্ঞতা,জীবন ও জীবিকা ইত্যকার বিষয় নিয়ে মতবিনিময় করেন ।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন-আদিবা তারান্নুম, জবা আক্তার, পলাশ রঞ্জন বসাক, আনোয়ার হোসেন, টুটুল কুমার দাশ, সিরাজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, বেলাল হোসেন, নার্গিস আক্তার। কবিতা আবৃত্তি করেন ইমরানা নাসরিন, মেহেদী হাসান, ফরিদুর রহমান। অনুষ্ঠানে দলীয় সঙ্গীত পরিবেশন করেন গুলশান আরা, ফরিদা ইয়াসমীন, ও ইমরানা নাসরিন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম