1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চাল বোঝাই ট্রাক উল্টে নিহত ৩ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

চাল বোঝাই ট্রাক উল্টে নিহত ৩

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ৮৮ বার

অশোক দাশ, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডে চাল বোঝায় ট্টাক উল্টে তিনজন নিহত হয়েছে, এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। আহতরা চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।
শনিবার (২২ মে) সকালে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলকায় মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে আতিকুর রহমান (২৭) পিতা মোঃ কফিল,সাং বারাই খরা, আতরাই, মোঃ শরিফুল ইসলাম (৪৫) পিতা অজ্ঞাত ও মোঃ সজিব (৩০)পিতা অজ্ঞাত, নিলক পুর,থানা অজ্ঞাত জেলা নওগাঁ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে রংপুর থেকে চাল বোঝায় একটি ট্রাক (ঢাকা মেট্টো ট- ১৬-৫৫ ১২) চট্টগ্রামে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে শীতলপুর নামক স্থানে মহাসড়কের উপর উল্টে রাস্তার পাশে স্ক্র্যাপ লোহার উপর গিয়ে পড়ে। এসময় ট্রাকের উপর থাকা ৫ জনসহ ট্রাক চালক ও হেলপার আহত হয়।

ঘটনাস্থলে আতিকুর রহমান নিহত হয়। এছাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে মোঃ সজিব ও শরিফুল ইসলাম মারা যায়।
বার আউলিয়া হাইওয়ে থানার এসআই আবুল হাসনাত বলেন, চাল বোঝায় একটি ট্রাক উল্টে গিয়ে ঘটনাস্থলে এক ব্যক্তি মারা যায়, এ ঘটনায় আহতদের উদ্ধার করে আমরা চমেক হাসপাতালে প্রেরণ করি। ঘটনাস্থলে নিহতের লাশ আইনী প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন বলেন, সকালে সড়ক দূর্ঘটনায় আহত অবস্থায় ৭ জনকে চমেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সজিব ও শরিফুল ইসলাম নামে দুইজন মারা যায়।
গুরুতর আহতরা হলেন মোঃ মহসিন (৩০) পিতা বাবুল প্রামাণিক, সাং নতুনপাড়া,থানা ভেড়ামাড়া জেলা কুষ্টিয়া, মোঃ আঃ খালেক (৫০) পিতা অজ্ঞাত,মোঃ আলম (৪০) পিতা অজ্ঞাত,সাং উল্লাহ পাড়া, সিরাজগঞ্জ, মোঃ নবী হোসেন (৪০) পিতা অজ্ঞাত,থানা-আত্রাই জেলা-নওগাঁ, মোঃ বাবুল (৩৫) পিতা অজ্ঞাত, সাং অজ্ঞাত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম