1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে ৭৫০পিস ইয়াবাসহ নারী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

তিতাসে ৭৫০পিস ইয়াবাসহ নারী আটক

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১২৯ বার

কুমিল্লার তিতাস উপজেলায় ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সলিমা বেগম নামে এক নারীকে আটক করেছে তিতাস থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টায় উপজেলার গৌরীপুর-হোমনা সড়ক সংলগ্ন মাতৃছায়া স্কুলের সামনে থেকে এসআই সমুন ও আব্দুল করিম সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে আটক করে।

তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে উপজেলার গৌরীপুর-হোমনা সড়ক সংলগ্ন মাতৃছায়া স্কুলের সামনে থেকে অভিযান চালিয়ে কক্সবাজার টেকনাফ এলাকার মাদক ব্যবসায়ী টেকনাফ পৌরসভার দক্ষিন জালিয়া পাড়া গ্রামের মৃত হাজী আবুল কালামের মেয়ে সলিমা বেগমকে ৭৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এ ঘটনায় সলিমা বেগমের বিরুদ্ধে তিতাস থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। এছাড়াও আসামীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন আছে বলেও জানায় যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম