1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তেজগাঁও ট্রাক স্ট্যান্ড ব্যবসায়ী কল্যান সমিতি এর পক্ষ থেকে জনাব শাজাহান খান এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং !

তেজগাঁও ট্রাক স্ট্যান্ড ব্যবসায়ী কল্যান সমিতি এর পক্ষ থেকে জনাব শাজাহান খান এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা

আরিফুর রহমান দিলু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৩১ বার

জনাব শাজাহান খান এমপি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি নির্বাচিত হওয়ায় , তেজগাঁও ট্রাক স্ট্যান্ড ব্যবসায়ী কল্যান সমিতি এর পক্ষ থেকে শাজাহান খান এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এতে উপস্থিত ছিলেন, তেজগাঁও ট্রাক স্ট্যান্ড ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি হাজী মোঃ তোফাজ্জল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন জুয়েল, মোঃ জহিরুল ইসলাম যুগ্ম সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান ও মোঃ ওমর ফারুক খান সহ দলের স্থানীয় নেতৃবৃন্দ । সৌজন্য সাক্ষাৎ শেষে মাননীয় মন্ত্রী ও সকল উপস্থিত নেতাকর্মীদের মধ্যে তেজগাঁও ট্রাক স্ট্যান্ড ব্যবসায়ী কল্যান সমিতি এর পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয় ।
উল্লেখ্য, জনাব শাজাহান খান ছিলেন বাংলাদেশের একজন বিশিষ্ট রাজনীতিবিদ এবং জাতীয় সংসদের মাননীয় সদস্য। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সাবেক মন্ত্রী।

রাজনৈতিক জীবনের সূচনা, জনাব শাহাজাহান খান, ১৯৬৪ সালে হামিদুর রহমান শিক্ষা কমিশনের বিরুদ্ধে আন্দোলনে যোগদান করার মাধ্যমে ছাত্র রাজনীতি শুরু করেন। ছাত্র রাজনীতিতে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হন। তিনি ১৯৬৬-৬৭ এবং ১৯৬৭-৬৮ সালে মাদারীপুর উপবিভাগের ছাত্রলীগের নির্বাচিত সেক্রেটারি ছিলেন। এছাড়া তিনি নাজিমউদ্দিন কলেজের সাধারণ সম্পাদক এবং সহ-সভাপতি ছিলেন। বর্তমানে তিনি জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি এবং বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সম্মানিত সভাপতি। শাহজাহান খান সর্বপ্রথম ১৯৮৬ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাদারীপুর-২ আসন থেকে জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন। একই আসন থেকে পরবর্তীতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে তিনি ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচনে সংসদ-সদস্য নির্বাচিত হন।

৩১শে জুলাই, ২০০৯ সালে নৌপরিবহন মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। নভেম্বর ২০১৩-তে, অন্তর্বর্তীকালীন মন্ত্রিসভায় তাকে নৌপরিবহন এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়। জানুয়ারি ২০১৪ সালে জাতীয় নির্বাচনকে সামনে রেখে তিনি শুধুমাত্র নৌপরিবহন মন্ত্রীর কার্যভার গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম