1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নিজ উদ্যোগে ড্রেনেজ ব্যাবস্থা সংস্কারের কাজ শুরু করেছেন গাজীপুর মহানগরের ৫৫ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হাসান উদ্দিন। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

নিজ উদ্যোগে ড্রেনেজ ব্যাবস্থা সংস্কারের কাজ শুরু করেছেন গাজীপুর মহানগরের ৫৫ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হাসান উদ্দিন।

শৈশব আমিরি: টঙ্গী সংবাদদাতা:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৫৯ বার

ময়লা ও জলাবদ্ধতাকে নিত্য সঙ্গী করে বসবাস করা বস্তিবাসীর কষ্ট লাগবে যখন জনপ্রতিনিধিরা উদাসিনী ঠিক তখনই টঙ্গীর ৫৫নং ওয়ার্ডের চুরি ফ্যাক্টরি রোডের বস্তিতে নিজ উদ্যোগে ড্রেনেজ ব্যাবস্থা সংস্কারের কাজ শুরু করেছেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হাসান উদ্দিন।

গতমঙ্গলবার সকাল থেকে স্থানীয় যুবসমাজকে সঙ্গে নিয়ে জলাবদ্ধতা নিরসন ও ময়লা অপসারণের কাজ নিজ উদ্যোগে শুরু করেন তিনি। এসময় তিনি বলেন: ড্রেনেজ ব্যাবস্থা অকার্যকর থাকায় দীর্ঘদিন যাবৎ এই এলাকার মানুষ জলাবদ্ধতা ও ময়লা আবর্জনা নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। তাই এলাকার যুবসমাজকে সাথে নিয়ে তাদের কষ্ট লাগবের চেষ্টা করছি। আমি সকল দুর্যোগ সময়ে তাদের পাশে থাকতে চাই।বাকি জীবন এই এলাকার মানুষের ভালবাসায় বাচতে চাই।তিনি আরো প্রতিশ্রুতি দেন :সকলের সহযোগিতা পেলে ভবিষতেও নিন্ম আয়ের মানুষের পাশে থাকবেন। এ সময় হাজী মোঃ হাসান উদ্দিন এর সাথে আরো উপস্থিত ছিলেন। ব্যবসায়ী মোঃ আবু সাঈদ, মোঃ আব্দুল হান্নান, মোহাম্মদ গাজী ইসমাইল হোসেন জনি, পারভেজ ঢালী, মোঃ আবু বক্কর সিদ্দিক, মোঃ রিপন সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম