1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পলাশে বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বাষীকি পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

পলাশে বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বাষীকি পালিত

হাজী জাহিদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩১ মে, ২০২১
  • ১০১ বার

নরসিংদী পলাশে বিএনপির উদ্যোগে বহু দলীয় গনতন্ত্রের প্রবক্তা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষীকি পালিত হয়। কোরআন তেলওয়াত, দোয়া, মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নরসিংদীর পলাশ উপজেলার চৈনগরদী পলাশ উপজেলার বিএনপির কার্যালয়ে আজ বিকেলে, বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বাহাউদ্দীন ভুঁইয়া মিল্টননের নেতৃত্বে সাবেক মন্ত্রী ও এমপি ড. আবদুল মঈন খান এর নির্দেশে পলাশ থানা বি এন পি ও সকল অঙ্গ সংগঠন এর উদ্যোগে শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের আত্বার মাগফেরাত কামনা করেন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির কামনায়
আজ বিকেলে শাহাদাৎ বার্ষীকিতে এই দোয়া মাহফিল টি অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে অনলাইনে ভার্রচুয়েলে উপস্থিত বিএনপির নেতকর্মী ও জনগনের মাঝে যুক্ত হয়ে বক্তব্য রাখেন বি এন পি জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য, সাবেক মন্ত্রী ও এমপি ড. আবদুল মঈন খান,তিনি জিয়াউর রহমানের আত্বার মাগফেরাত কামনা করেন এবং জিয়উর রহমানে আদর্শের ভিবিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।এসময় উপস্থিত ছিলেন পলাশ থানা বি এন পি এর সভাপতি মোঃ এরফান আলী সাহেব, সাধারণ সম্পাদক প্রফেসর সাইফুল হক, সিনিয়র যুগ্ম সম্পাদক বাহাউদ্দীন ভূইয়া মিল্টন,সাংগঠনিক সম্পাদক আবু বকর, সহসভাপতি আওলাদ হোসেন জনি ,ঘোড়াশাল পৌরসভা বি এন পির সভাপতি আবদুস সাত্তার, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আলম মোল্লা, সাধারন সম্পাদক হুমায়ূন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন। বিএনপি নেতা সবুজ মইসাল, যুগ্নসম্পাদক মোস্তাফিজুর রহমান টিপু,বিএনপি নেতা জামান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন পলাশ উপজেলার যুবদলের সভাপতি মোঃ নেছার খান সাধারন সম্পাদক ছাইদুর রহমান হুমায়ুন সাংগঠিক সম্পাদক বখতিয়ার,শ্রমিক নেতা মোস্তফা বাগমার, এডঃ মনির উদ্দিন, গোলজার হোসেন ভুইয়া, মাজহারুল ইসলাম সেতু, ,ডাঙ্গা যুবদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এডঃ বাছেদ, সাধারণ সম্পাদক মোঃ কাউসার,পৌরসভার সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ জয়নাল হোসেন সাধারণ সম্পাদক মোঃ কিবরিয়া, উপজেলা ছাত্রদের সভাপতি মোঃ মোস্তাক আহমেদ সাধারণ সম্পাদক মোঃ মুকবুল মোর্শেদ রতন,সাংগঠনিক সম্পাদক মাসুদ খান পৌরসভার ছাত্র দলের সভাপতি মোঃ নাজমুল হোসেন ভুইয়া সোহেল, পলাশ শিল্পাঞ্চল বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদলের সভাপতি মোঃ নয়ন মিয়া, ছাত্র নেতা আশরাফ খন্দকার সহ পলাশ উপজেলার বিএনপির নেতাকর্মীগন এবং মেহেরপাড়া ইউনিয়ন বি এন পি এ সাধারন সম্পাদক মনির হোসেন সহ নরসিংদী -২ পলাশ নির্বাচনী এলাকার সর্বস্তরের নেতৃবৃন্দ। অসংখ্য নেতাকর্মীর উপস্থিতিতে চৈনগরদী বিএনপির কার্যালয়ে একটি উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়। অনুষ্ঠানটি সুষ্ঠ ভাবে অনুষ্ঠিত হয়েছে বলে জানান পলাশ উপজেলার বিএনপির প্রচার সম্পাদক, ড. আবদুল মঈন খান জিয়াউর রহমানের আত্বার মাগফেরাত কামনা করেন এবং সকলের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া চান এবং দেশ ও জাতির জন্য দোয়া চান, সকলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন। আল্লাহ তায়ালা ওনাকে সুস্থতা দান করুক আমীন। আমদিয়,মেহের পাড়া,পাঁচদোনা, ডাঙ্গা, চরসিন্দুর, গজারিয়া,জিনারর্দী,ইউনিয়ন, ঘোড়াশাল পৌরসভার, পলাশ উপজেলার বিএনপির সমস্ত নেতাকর্মী সমর্থকদের ব্যাপক সমাগম ঘটে।পরে কাঙ্গালি ভোজন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম