1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুলিশের অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রী আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

পুলিশের অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ১০৬ বার

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥
হবিগঞ্জ জেলার চুনারুঘাটে থানা পুলিশের অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়েছে।

শনিবার (২২ মে) চুনারুঘাট উপজেলার চাঁনপুর চা বাগান লোহারপুল বস্তি এলাকা থেকে থানার অফিসার ইনচার্জ এম আলী আশরাফের নেতৃত্বে এসআই ভূপেন চন্দ্র বর্মন ও এএসআই মাহমুদ হাসান সহ একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী অজিত রাজ বংশী (২৮) ও তার স্ত্রী পদ্মা মহালী (২৬) কে ৭ কেজি গাঁজাসহ গ্রেফতার করে। অজিত রাজ বংশী চাঁনপুর চা-বাগানের রেন্টু রাজ বংশীর ছেলে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ এম আলী আশরাফ জানান- “মাদক নির্মূলের অংশ হিসেবে আজকের এই অভিযান। চুনারুঘাট থেকে মাদক নির্মূলের পূর্ব পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামিদ্বয়কে বিধি মোতাবেক হেফাজতে নেওয়া হয়েছে ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।”

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম