1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার

আবদুল করিমঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ১২৮ বার

চট্টগ্রামের লোহাগাড়ায় প্রতিবন্ধী এক নারীকে (৩০) ধর্ষণের অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় বিপ্লব দাশ টিশু ও বিশ্বজিৎ দাশ বিসু নামে দুই যুবককে গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেন

মঙ্গলবার (২৫ মে) বিকেলে প্রতিবন্ধী নারীর পিতা বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের দুই ঘন্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার সাড়ে দশটার দিকে উপজেলার কলাউজান ইউনিয়নের রাবার ড্যাম হিন্দু পাড়ার পাশের বাড়ি থেকে গীতার আসরে যায় ওই নারি। আসর শেষে বাড়িতে বাড়ি ফেরার পথে পথিমধ্যে টিশু ও বিসু তারা দু’জন মিলে তাকে মুখ চেপে ধরে পাশের নির্জন খড়ের গাদায় নিয়ে যায়। যেখানে পালাক্রমে ধর্ষন করে তারা।

লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, উপজেলা কলাউজান ইউনিয়নের রাবার ড্যাম হিন্দু পাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেন। তাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। আগামীকাল তাদের আদালতে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম