1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি'র সাথে শুভেচ্ছা বিনিময়ে মোহাম্মদ হাসান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি’র সাথে শুভেচ্ছা বিনিময়ে মোহাম্মদ হাসান

কে এম ইউসুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৯৬ বার

চট্টগ্রামস্থ হাটহাজারী সংসদীয় আসনের মাননীয় এমপি, প্রবাসী কল্যাণ মন্ত্রনালয় সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম উত্তর জেলা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান।

শনিবার (২২ মে) উপজেলার গুমানমর্দন ইউনিয়ের পৈত্রিক নিবাসে ঈদুল ফিতর পরবর্তী শুভেচ্ছাকালে সাংসদের সাথে ছিলেন- চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাননীয় এমপি মহোদয়ের ব্যক্তিগত সহকারি সৈয়দ মন্জুরুল আলম।

মোহাম্মদ হাসান এসময় সাংসদ মহোদয়কে উপজেলা ছাত্রলীগের পক্ষে ঈদ শুভেচ্ছা জানান এবং উন্নয়নমূলক কার্যক্রমের জন্য অভিনন্দন জানিয়েছেন। জবাবে বব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি উন্নয়নমূলক কাজ এগিয়ে নিতে দেশপ্রেমে উদ্ধুদ্ধ থেকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এবং মোহাম্মদ হাসানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ নেতা শাকেরুল্লাহ, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন মিন্টু, উপজেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক মোহাম্মদ তৌহিদ, উপ ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজ উদ্দিন সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম