1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান রশিদর পাড়া শাখার কাউন্সিল অধিবেশন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান রশিদর পাড়া শাখার কাউন্সিল অধিবেশন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৯০ বার

রাউজানে বিশ্ব অলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) “র স্মরনে শীর্ষক সেমিনার ও মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ রাউজান রশিদর পাড়া শাখার দ্বিবার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। বুধবার ২৬ মে সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশন সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল নবী মেম্বার।

প্রধান অতিথি ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাঙ্গামাটি জেলা ও রাঙ্গুনিয়া উপজেলা সমন্বয়কারী মঞ্জুরুল ইসলাম চৌধুরী, প্রধান আলোচক ছিলেন মাইজভাণ্ডারী একাডেমীর সদস্য মাওলানা বেলাল হোসাইন মাইজভান্ডারী। সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা মহিম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিশেষ অতিথি ছিলেন রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলম, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান উপজেলার ( গ) জোনের সমন্বয়কারী মাওলানা তরিকুল ইসলাম মাইজভান্ডারী, আনিসুল খান বাবর, মোঃ মামুন মিয়া, আব্দুল খালেক চৌধুরী, কাজে আসলাম উদ্দিন, নাজিমুদ্দিন কালু, মোহাম্মদ সালাউদ্দিন।

তকরির ও মোনাজাত করেন মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী। প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশন সকলের সর্বসম্মতিক্রমে আব্দুল নবী মেম্বারকে সভাপতি ও মাওলানা মহিম উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি রশিদর পাড়া শাখা গঠন করা হয়। পরে ত্বরিকত ও বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখায় ৪জনকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম