1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামুতে ছোট শিশুদের খেলাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি সংঘর্ষ ও বসত বাড়িতে হামলা,ভাংচুর - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

রামুতে ছোট শিশুদের খেলাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি সংঘর্ষ ও বসত বাড়িতে হামলা,ভাংচুর

রামু প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৮৫ বার

রামুর ফতেঁখারকুল ইউনিয়নের পূর্ব দীপ ফতেঁখারকুল এলাকায় ছোট শিশুদের খেলাকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে পাল্টাপাল্টি হামলা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত সহ একই এলাকার মৃত সফর মিয়ার পুত্র নুরুল আলম ও শামসুল আলমের বসত বাড়িতে হামলার অভিযোগ উঠেছে।

স্থানীয়দের ভাষ্যমতে, গেল ২৭ মে বৃহস্পতিবার আনুমানিক সময় ৫:৩০ মিনিটের দিকে শামসুল আলমের বাড়িস্থ আম গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে ছোট শিশুদের সাথে ঝগড়ার সৃষ্টি হয়,ঝগড়াটি এক পর্যায়ে বড়দের মাঝে ভুল বুঝাবুজির কারনে ঘটনাটি বড় আকার ধারণ করে। মুজিবুর রহমান ও হাবিবুর রহমানসহ তার ভাই ভাতিজারা ধারালো অস্ত্রসহ লাঠিসোটা নিয়ে এসে নুরুল আলম ও শামসুল আলমের বসত বাড়িতে হামলা, ভাংচুর ও ঘরে থাকা যুবতি মহিলাদের শ্লীনতাহানী করে,উল্লেখ থাকে যে,মুজিবুর রহমানরা বর্তমানেও জামাত শিবিরের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছে এবং বিগত ৬/৭ বছর আগেও বর্তমান সরকারের বিরুদ্ধে বিভিন্ন সমালোচনামূলক বক্তব্যের কারনে রামু থানা পুলিশের কাছে গ্রেপ্তার হয়,পরে মুচলেখা দিয়ে ছাড়া পায়। যা সরেজমিনে গিয়ে প্রমান মেলে।

বসতবাড়িতে হামলার স্বীকার নুরুল আলম ও শামসুল আলমের বাড়ি সুত্রে জানা যায়, মুজিবুর রহমানও হাবিবুর রহমান সহ এলাকার লোকজন এসে আমাদের বাড়িঘরে হামলা চালায়, বিভিন্ন মালামাল ভাংচুর করে,ঘটনার পরদিন থেকে আমরা খুব মানবেতর জীবন যাপন করতেছি,ওরা নানা ভাবে আমাদের হুমকি ধমকি দিয়ে আসতেছে,,আমাদের বাড়ির লোকজন কোনো কাজে কর্মে বের হতে পারে না, আমরা সামাজিকভাবে বিষয়টা সমাধান করতে চাইলে ওনারা প্রকাশ্যে সমাধান করবে বললেও গোপনে আমাদের বিরুদ্ধে ষড়ষন্ত মুলক মামলা করার পরিকল্পনা নিচ্ছে। এই মুহুর্তে আমরা অসহায় মানবেতর জীবন যাপন করতেছি। আমরা বিষয়টার সঠিক সমাধান চাই।

ফতেঁখারকুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দু রহিম জানান, ঘটনার সুত্রপাত হলে আমি বিষয়টি ৯৯৯ এ অবহিত,সেই হিসাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন,,তবে ঘটনাটি আমরা স্থানীয়ভাবে সমাধানের চেষ্ঠা চালাচ্ছি।

এ বিষয়ে রামু থানার সাব ইন্সপেক্টর শাহদাত হোসেন জানান, তারা বিষয়টি ৯৯৯ কে অবহিত করে,সেই হিসাবে ঘটনার সত্যতা পরিদর্শনে আমি ওই এলাকায় গিয়ে দেখি ছোট শিশুদের সামান্য বিষয় নিয়ে বড়দের ভুল সিদ্ধান্তের কারনে ঘটনাটি বড় আকার ধারণ করে। তবে এখনো পর্যন্ত (রিপোর্ট লিখার আগ পর্যন্ত) এজাহার বা অভিযোগ হয়নি। তবে থানায় কোনো স্বারক নাম্বার হয়ে থাকলে তা আমি সঠিক জানি না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম