1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারীদের শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারীদের শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১০৮ বার

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ- দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ও তাকে হেনস্থা, মামলা এবং গ্রেফতারের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ মে) দুপুর ১২টায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে খাগড়াছড়ি জেলা ও বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিকরা অংশ নেয়।

রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের বিচার ও অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, রোজিনা ইসলাম একজন সাংবাদিক হিসেবে তার পেশাগত দায়িত্ব পালন করতে সচিবালয়ে গিয়েছিলেন। তিনি কোনো অন্যায় করতে যাননি। তিনি স্বাস্থ্য খাতের নানা অনিয়ম-দুর্নীতি ও অব্যবস্থাপনা নিয়ে অনুসন্ধানী মূলক প্রতিবেদন করছিলেন। এসব রিপোর্টের কারণে যারা বিক্ষুব্ধ হয়েছে তাদের আক্রোশের শিকার হয়েছেন রোজিনা ইসলাম। তাকে যেভাবে সচিবালয়ে আটকে রাখা হয়েছে সেটা অমানবিক। তাকে হেনস্থাকারীদের শাস্তির দাবি জানিয়ে বক্তারা আরও বলেন, “মুক্ত গণমাধ্যম গণতন্ত্রের অন্যতম শর্ত”। গণমাধ্যমকে বাদ দিয়ে কখনো উন্নয়ন সম্ভব না। তাই তার সাথে যারা এমন অমানবিক আচরণ করেছেন তাদের বিরুদ্ধ ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান সাংবাদিকরা।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যলয়ের সামনে সংগঠনের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, খাগগাছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, সহ-সভাপতি জহুরুল আলম, টিভি জার্নালিষ্ট এসোসিয়াশন’র সভাপতি এইচ এম প্রফুল্ল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন’র প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য্য, বর্তমান সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান, শাহরিয়ার ইউনুছ, সমীর মল্লিক, দীঘিনালা প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু প্রমূখ।

এছাড়াও জেলা আ.লীগের দপ্তর সম্পাদক (প্রস্তাবিত) চন্দন কুমার দে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে একাত্বা প্রকাশ করে বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম