1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে দল থেকে বহিষ্কার ও শাস্তির দাবিতে মীরসরাই পৌর ছাত্রলীগের মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রূপগঞ্জে ২০ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার

সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে দল থেকে বহিষ্কার ও শাস্তির দাবিতে মীরসরাই পৌর ছাত্রলীগের মানববন্ধন

মীরসরাই প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৮৬ বার

মীরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের এক নারীকে অনৈতিক কু-প্রস্তাব দেয়ার অভিযোগে থানায় অভিযোগ হওয়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে আওয়ামী লীগ থেকে বহিস্কারের দাবীতে মানববন্ধন করেছেন মীরসরাই পৌরসভা ছাত্রলীগ।

২৭মে (বৃহস্পতিবার) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আওয়ামীলীগ অফিসে সামনে মীরসরাই পৌরসদরের সর্বস্তরের নারী পুরুষের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গত ২২মে মীরসরাই থানায় ভুক্তভোগী নারীর অভিযোগ দায়েরের পর মীরসরাইবাসী ক্ষোভে উত্তাল হয়ে ওঠে।

মানববন্ধনে বক্তাগণ বলেন, অসহায় নারীর সরলতার সুযোগ নিয়ে তার সমস্যা সমাধানের নামে তাকে অনৈতিক কুপ্রস্তাব দিয়ে, মোবাইল ফোনে অনৈতিক কু-প্রস্তাব দেওয়া জঘন্য অপরাধ। এহেন কর্মকান্ডের অভিযোগের সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলে আগামীতে আর কেউ এমন কর্মকান্ড জড়ানোর সাহস করবে না।

এই সময় মানববন্ধনে বক্তারা বলেন, কুলাঙ্গার গিয়াস উদ্দিনকে যাতে দ্রুত বিচারের সম্মুখীন করা হয় আর যাতে কোন মা বোন এর সরলতার সুযোগ নিয়ে কেউ কু-প্রস্তাব না দেয়। অনতিবিলম্বে এই সাবেক উপজেলা চেয়ারম্যানকে দল থেকে যাতে বহিষ্কার ও আওয়ামীলীগ থেকে বহিস্কারের দাবী জানান এবং প্রশাসনকে তার গ্রেফতারের দাবী জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম