1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারী রিপোর্টার্স ক্লাবের ঈদ পূণর্মিলনী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

হাটহাজারী রিপোর্টার্স ক্লাবের ঈদ পূণর্মিলনী

নিজস্ব প্রতিবেদক ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৫৭ বার

চট্টগ্রামস্থ হাটহাজারী রিপোর্টাস ক্লাব আয়োজিত ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা হোটেল আল জামান এন্ড রেষ্টুরেন্টে ক্লাবের সভাপতি সাংবাদিক বোরহান উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন- হাটহাজারী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আফরিন মুক্তা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মাসুদুল আলম বাবলু।

প্রধান অতিথির বক্তব্যে শামীমা আফরিন মুক্তা বলেন- সাংবাদিকতা দেশ, জাতি ও সরকারকে রাষ্ট্র পরিচালনায় পথ প্রদর্শকের ভূমিকা পালন করে থাকে। আধুনিক এবং উন্নত বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে অন্যতম সারথি হলেন সাংবাদিক সমাজ।

হাটহাজারী রিপোর্টার্স ক্লাবের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করে প্রধান বক্তা এডভোকেট মো. মাসুদুল আলম বলেন- ‘আইনের শাসন প্রতিষ্ঠায় সাহসি সাংবাদিকদের ভূমিকা অন্যতম”

ঈদ পূনর্মিলনীতে অতিথি হিসেবে ছিলেন- হাটহাজারী সমাচার সম্পাদক এবং জাতীয় দৈনিক শ্যামল বাংলা’র প্রতিনিধি কে এম ইউসুফ এবং সাপ্তাহিক প্রিয়কন্ঠ পত্রিকার সম্পাদক আমানুল্লাহ সৈয়দ।

আইন সহায়তা ফাউন্ডেশন এবং সাপ্তাহিক প্রিয় কন্ঠ এর সহায়তায় আয়োজিত মতবিনিময়ে অংশ নেন- সাংবাদিক নুর মালেক, সুমন পল্লব, ইমানুল হক ঈমাম ও মহিউদ্দিন হাসান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম