1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ সাংবাদিক ফোরাম বাহরাইনের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ সাংবাদিক ফোরাম বাহরাইনের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৫৩ বার

সাহিন সিকদার, বাহরাইন প্রতিনিধি : শাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে দীর্ঘ সময় আটকে রেখে হামলা, হেনস্তা ও মামলার প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে বাহরাইনে প্রতিবাদ সভা করা হয়েছে। বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইন আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বশির আহমদ। সাধারন সম্পাদক আব্দুল কাদের মজুমদার এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাহরাইন এর সভাপতি মোহাম্মদ কয়েছ আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ কয়েছ আহমদ বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পন। তাদের রিপোর্টে উঠে আসে দুর্নীতিবাজদের অপকর্মের কথা। তাদেরকে হেনস্থা না করে দূনীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।
সভাপতির বক্তব্যে বশির আহমদ বলেন, আমারা প্রবাসী সাংবাদিকরা কলম যোদ্ধা এবং রেমিট্যান্স যোদ্ধা। বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের পক্ষ থেকে বাংলাদেশ সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমরা দাবি জানাচ্ছি, স্বাস্থ্য খাতের দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করুন। সরকারের উন্নয়নকে ওরা নিজেদের স্বার্থে ম্লান করে দিচ্ছে, দেশের স্বাস্থ্য খাতকে ধ্বংস করে বিদেশে টাকার পাহাড় গড়ে তুলছে। এদেরকে থামান, দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে। অনুসন্ধানী খ্যাতনামা সাংবাদিক রোজিনা ইসলাম কে মুক্তি দান করুন। রোজিনা ইসলামের সকল রিপোর্ট বিশ্লেষণ করে অপরাধীদের জবাবদিহিতার আওতায় নিয়ে আসুন।
সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজুমদার বলেন, আন্তর্জাতিক পুরস্কার পাওয়া একজন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও সাজানো মামলায় জড়ানো গণতন্ত্র ও স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি, সরকারকে সাংবাদিক সমাজের মুখোমুখি দাঁড় করোনোর গভীর যড়যন্ত্র। সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দিয়ে নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিলে দেশ, জাতি ও সমাজ উপকৃত হবে।
আরো বক্তব্য রাখেন সাংবাদিক ফোরাম বাহরাইন এর অর্থ সম্পাদক নাজির আহমদ,প্রাচার সম্পাদক শাহিন শিকদার, সাইফুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম