মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

অপহরণের দুই ঘণ্টার মধ্যে শিক্ষার্থী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে অপহরণের দুই ঘণ্টার মধ্যে সবুজ মোল্লা (১৮) নামে এক কলেজশিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১টায় শিবপুর উপজেলার ঘাঘটিয়া এলাকা থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার এবং ৪ অপহরণকারীকে আটক করে নরসিংদীর ডিবি পুলিশ।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে নরসিংদী সরকারি কলেজের পাশ থেকে তাকে অপহরণ করে দুর্বৃত্তরা।
বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় নরসিংদী জেলা পুলিশ। অপহরণের শিকার ওই শিক্ষার্থী নরসিংদী সদরের করিমপুর এলাকার বাদল মোল্লার ছেলে সবুজ মোল্লা।
অপহরণকারীরা হলেন, সদরের সংগিতা এলাকার ফজল মিয়ার ছেলে নাদিম মিয়া (১৯), শামসু মিয়ার ছেলে আরিফ মিয়া (২০), ভেলানগর এলাকার রতন চন্দ্র দাসের ছেলে প্রান্ত চন্দ্র দাস (২০) এবং রায়পুরা উপজেলার শ্রীরামপুরের জাহাঙ্গীর মিয়ার ছেলে মো. মামুন (২৫)। উদ্ধারের সময় তাদের কাছ থেকে নগদ ৪ হাজার টাকা, একটি অটোরিকশা ও একটি মুঠোফোন জব্দ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে অপহরণের শিকার কলেজ শিক্ষার্থী প্রাইভেট পড়ার উদ্দেশ্যে নরসিংদী সদরের ব্রাহ্মন্দী এলাকায় আসেন। বেলা সোয়া ১১টার দিকে পড়া শেষ করে বাড়ি ফেরার পথে নরসিংদী সরকারি কলেজের কাছে পৌঁছালে ৪ অপহরণকারী তাকে জোরপূর্বক একটি অটোতে তুলে পাশের উপজেলা শিবপুরে নিয়ে যায়।
এসময় তার পকেটে থাকা নগদ ৪ হাজার টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিয়ে তার মামাকে ফোন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। তাৎক্ষণিকভাবে বিষয়টি ওই শিক্ষার্থীর মামা নরসিংদীর পুলিশ সুপারকে অবহিত করে এবং পুলিশ দুই ঘণ্টার মধ্যে পাশের উপজেলা শিবপুর থেকে তাকে উদ্ধার করে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই কাজে নামি। এ ঘটনায় ৪ জন আটক আছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com