1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আ.লীগ পরিবারের সন্তান আসিফ চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহবায়ক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ৩০ মার্চ ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবির চৌদ্দগ্রাম ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত নাঙ্গলকোট উন্নয়ন পরিষদ(নাউপ), ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল-২০২৪ নারায়ণগঞ্জ ক্রাইম নিউজের উদ্যোগে ইফতার মাহফিলে মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাংসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির আহবান চৌদ্দগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার মাহফিল চৌদ্দগ্রামে সিংরাইশ মাদরাসায় বড় খতম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে জে.ইউ ফাউন্ডেশনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ রাউজানে ড. শীলানন্দ মহাথের’র দুদিনব্যাপী জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন ঠাকুরগাঁওয়ে ১শ অসহায় পরিবারকে ১৫ দিনের বাজার করে দিলেন এক্সক্যাডেট অ্যাসোসিয়েশন । ঈদগাঁওতে মাদককারবারি আটক

আ.লীগ পরিবারের সন্তান আসিফ চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহবায়ক

প্রেস বিজ্ঞপ্তি:
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৩৩৬ বার

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নির্বাচিত হলেন আওয়ামী পরিবারের সন্তান আসিফ। শুক্রবার (২৫জুন) দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের স্বাক্ষরিত কমিটি অনুমোদন দেওয়া হয়।

চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের নর্ব নিবাচিত আহ্বায়ক মোঃ মাঈনুর রহমান আসিফ সাংবাদিকদের জানান – চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ কে একটা সুসংগঠিত সুশৃঙ্খল ইউনিট হিসাবে গড়ে তুলবো, আমার বাবা আলহাজ্ব নাছির আহমেদ মেম্বার। (আব্দুর সবুর – সাহাব উদ্দিন) পরিষদ জোয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি। পর পর ৩বার ইউনিয়ন পরিষদের মেম্বার,
কাঞ্চনাবাদ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ৬বার নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্য।

বাদামতল ব্যবসায়ী সমিতি সাবেক সভাপতি,
যিনি রাজনীতি করেছেন বঙ্গবন্ধুর আদর্শে,
চন্দনাইশ জোয়ারা- কাঞ্চনাবাদে এক সময় এলডিপির দূর্ঘ ছিলো, সেখানে আওয়ামী লীগ করাটা অতি সহজ ছিল না। স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগের সকল নির্বাচনে আমার বাবার ভূমিকা ছিল অপরিসীম। হামলা, মামলাতে জর্জরিত ছিল আমার পরিবার। ২০০১নির্বাচনের পর বড় ভাই ছাত্রলীগ নেতা আবিদুর রহমান বি এন পি করা মামলায় দেশ থেকে পলাতক ছিল দীর্ঘ ১২ বছর।
মামলা তুলে নেওয়ার পর ওনি দেশে আসতে পেরেছেন।

মেজ ভাই নবীদুর রহমান মুন্না জোয়ারা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নির্বাচিত সভাপতি। তখন সাধারণ সম্পাদক ছিল সুদল বড়ুয়া ছোটন।
বর্তমান দুবাই ও উত্তর আমিরাতের যুগ্ন সাধারণ সম্পাদক।

আমি ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ছিলাম
এবং ২নং জোয়ারা ৯নং ওয়ার্ডের ২০১১সালে সভাপতি এবং আরমান খান আপন সাধারণ সম্পাদক। রাজনীতির হাতে খড়ি ২০০৯ সাল অষ্টম শ্রেনীতে থাকা অবস্থায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম