1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আ.লীগ পরিবারের সন্তান আসিফ চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহবায়ক | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতার ইন্তেকাল ভোলায় ঝড়ের কবলে ট্রলার ডুবি, ১৬জেলে উদ্ধার লকডাউন বাস্তবায়নে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া সুরক্ষিত হলো সাম্প্রদায়িক সম্প্রীতি নিস্পতি হলো ভূমি বিরোধ কক্সবাজারে ধসে পড়েছে জেলা পরিষদের রেস্ট হাউজ

আ.লীগ পরিবারের সন্তান আসিফ চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহবায়ক

প্রেস বিজ্ঞপ্তি:
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৯৪ বার

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নির্বাচিত হলেন আওয়ামী পরিবারের সন্তান আসিফ। শুক্রবার (২৫জুন) দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের স্বাক্ষরিত কমিটি অনুমোদন দেওয়া হয়।

চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের নর্ব নিবাচিত আহ্বায়ক মোঃ মাঈনুর রহমান আসিফ সাংবাদিকদের জানান – চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ কে একটা সুসংগঠিত সুশৃঙ্খল ইউনিট হিসাবে গড়ে তুলবো, আমার বাবা আলহাজ্ব নাছির আহমেদ মেম্বার। (আব্দুর সবুর – সাহাব উদ্দিন) পরিষদ জোয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি। পর পর ৩বার ইউনিয়ন পরিষদের মেম্বার,
কাঞ্চনাবাদ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ৬বার নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্য।

বাদামতল ব্যবসায়ী সমিতি সাবেক সভাপতি,
যিনি রাজনীতি করেছেন বঙ্গবন্ধুর আদর্শে,
চন্দনাইশ জোয়ারা- কাঞ্চনাবাদে এক সময় এলডিপির দূর্ঘ ছিলো, সেখানে আওয়ামী লীগ করাটা অতি সহজ ছিল না। স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগের সকল নির্বাচনে আমার বাবার ভূমিকা ছিল অপরিসীম। হামলা, মামলাতে জর্জরিত ছিল আমার পরিবার। ২০০১নির্বাচনের পর বড় ভাই ছাত্রলীগ নেতা আবিদুর রহমান বি এন পি করা মামলায় দেশ থেকে পলাতক ছিল দীর্ঘ ১২ বছর।
মামলা তুলে নেওয়ার পর ওনি দেশে আসতে পেরেছেন।

মেজ ভাই নবীদুর রহমান মুন্না জোয়ারা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নির্বাচিত সভাপতি। তখন সাধারণ সম্পাদক ছিল সুদল বড়ুয়া ছোটন।
বর্তমান দুবাই ও উত্তর আমিরাতের যুগ্ন সাধারণ সম্পাদক।

আমি ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ছিলাম
এবং ২নং জোয়ারা ৯নং ওয়ার্ডের ২০১১সালে সভাপতি এবং আরমান খান আপন সাধারণ সম্পাদক। রাজনীতির হাতে খড়ি ২০০৯ সাল অষ্টম শ্রেনীতে থাকা অবস্থায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম