সোমবার, ২১ Jun ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জুলাই থেকে মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা মৌলভীবাজার জেলা সদর উপজেলা ১২ নং গিয়াসনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ গৌছুল হোসেন জনপ্রিয়তায় এগিয়ে। ভোলায় প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৩৭১ ভূমিহীন পরিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৬০০ পিচ ইয়াবা সহ আটক ২ নজরপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার একাধিক হত্যা মামলার আসামী সোমেদ আলী গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ নরসিংদী মডেল থানার অভিযানে শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা আটক আক্রান্তের নয়া রেকর্ড আনােয়ারায় ২৫ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রী’র ঘর উপহার

ইমোতে সম্পর্ক করে বাসায় ডেকে মুক্তিপণ আদায়ে নারীসহ ৪ প্রতারক আটক

বিশেষ প্রতিবেদক ঃ

আশুলিয়ায় নারীকে দিয়ে ইমোতে সম্পর্ক করে বাসায় ডেকে মুক্তিপণ আদায়ে নারীসহ ৪ প্রতারককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। সাভার উপজেলার আশুলিয়ার নয়ারহাট ও বাইপাইলের কোহিনুর গেট এলাকায় অভিযান চালিয়ে নারীসহ ৪জনকে আটক করেন আশুলিয়া থানা পুলিশ ।

৫জুন শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক ইকবাল হোসেন।

এর আগে শুক্রবার রাত ১০টার দিকে সাভার উপজেলার আশুলিয়ার থানার নয়ারহাট ও কোহিনুর গেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন-নাটোর জেলার নলডাঙ্গা থানার তোপাপুকুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৫),
টাঙ্গাইল জেলার কালিহাতী থানার সিলিমপুর গ্রামের হাসি আক্তার (২৮), একই জেলার নাগরপুর থানার পাইসানা উত্তর পাড়া গ্রামের বাবি কাদের খানের ছেলে ফিরোজ আল মামুন (২৭) ও পাবনা জেলার সুজানগর থানার পয়রান গ্রামের নজরুল ইসলামের ছেলে হৃদয় (১৮)।

পুলিশ জানায়, ভুক্তভোগীর সাথে ইমো’র মাধ্যমে বন্ধুত্ব করে প্রতারকরা। পরে কৌশলে বাসায় ডেকে নিয়ে মারধর করার এক পর্যায়ে মুক্তিপণ দাবি করেন তারা ।

ভুক্তভোগী ওই যুবকের কাছ থেকে দেড় লাখ টাকা ও মোবাইল ফোনসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র রেখে দেয় প্রতারক চক্র । ভুক্তভোগী বলেন,আমি সম্মানহানির ভয়ে কাউকে কিছু না বলে সেখান থেকে চলে আসার কয়েক দিন পর মেসেজের মাধ্যমে এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাকে অভিযোগ দেন ওই যুবক।

পরে গতকাল রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন এ প্রতিবেদককে বলেন, সেই মেসেজের মাধ্যমে পাওয়া অভিযোগের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়।
তাদের কাছ থেকে মুক্তিপণের ৬০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরও দুইজন পলাতক রয়েছেন এবং তাদেরকে আটকের চেষ্টাও চলছে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com