1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট, কবিরহাটে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেলো দুই সহোদরের কোভিড-১৯ প্রতিরোধের টিকা নিলেন মাগুরার বাণী’র প্রধান সম্পাদক মোঃসাইফুল্লাহ গুইমারাতে মিনিট্রাকের চাপায় নিহত ১ লকডাউনে কঠোর অবস্থানে গুইমারা প্রশাসন ২২ জনকে জরিমানা ফকির আলমগীরের গণসংগীতের মহীরুহ ছিলেন : নতুনধারা চৌদ্দগ্রামে ১১ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক কালীগন্জে ফেসবুকে কোরবানী নিয়ে আপত্তিকর মন্তব্য করায় স্কুল শিক্ষক আটক সাংবাদিক সহিদ উল্লাহ মিয়াজী জামিনে মুক্ত! মক্কায় মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরীর স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় কুমিল্লায় ফ্রী অক্সিজেন নিয়ে সাধারণ মানুষের ঘরে ঘরে কাউসার জামান বাপ্পি

ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোস্ট, কবিরহাটে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৭ বার

আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কবিরহাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন।

১৯জুন (শনিবার) বিকেল ৪টায় এক বিক্ষোভ মিছিল নোয়াখালীর কবিরহাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে প্রতিবাদ সমাবেশ করে দলটি। এ সময় বৃষ্টি উপেক্ষা করে শত শত নেতাকর্মী প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করে।

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হানের সভাপতিত্বে ও পৌর যুবলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ সাকলাইন, উপজেলা যুবলীগ সভাপতি আবীর হোসেন আবীর, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি জসিম উদ্দিন শাহীন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জলিল, সেক্রেটারী মোঃ রিয়াদ, ছাত্রলীগ নেতা তুহিন প্রমুখ।

বক্তরা বলেন, জিয়াউর রহমান সম্রাট দীর্ঘদিন থেকে একরামুল করিম চৌধুরী এমপির পরিবারের সাথে সখ্যতার পরিচয় দিয়ে টেন্ডারবাজী, চাকুরীবাণিজ্য, নমিনীশান বাণিজ্যসহ নানা অপকর্মে দীর্ঘদিন থেকে লিপ্ত রয়েছে। সে সম্প্রতি আমাদের নেতা ওবায়দুল কাদের এর বিরুদ্ধে আপত্তিকর ও কুরুচিপূর্ণ স্ট্যাটাস ফেইসবুকে দিয়ে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ তৈরী করেছে। তাকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবিদ্যালয়ের চাকুরী থেকে তাকে বহিস্কার করতে হবে। অন্যথায় আরো কঠিন কর্মসূচী দেয়া হবে। তার আয়ের সাথে সম্পদের ব্যাপক অমিল রয়েছে। তার সকল সম্পদের হিসাব খতিয়ে দেখার জন্য সংশ্লিষ্ট মহলের হস্তক্ষেপেরও দাবী জানায় বক্তারা।

উল্লেখ্য উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এর অভিযোগের ভিত্তিতে জিয়াউর রহমান সম্রাটকে দুপুর ২টায় পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম