1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লার নাঙ্গলকোটে আহম্মেদ দেলোয়ারা ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মাস্ক বিতরণ সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

কুমিল্লার নাঙ্গলকোটে আহম্মেদ দেলোয়ারা ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মাস্ক বিতরণ সম্পন্ন

আরিফুর রহমান দিলু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৬৪ বার

জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলায় নির্বাহী কর্মকর্তা ও পৌরসভার মেয়র সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সহায়তায় আহম্মেদ দেলোয়ারা ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে, ট্রাস্ট কমিটির বর্তমান সেক্রেটারী জনাব মারুফ আহমেদ লন্ডন প্রবাসী ও সাবেক সেক্রেটারী দক্ষিণ আফ্রিকার প্রবাসী ব্যবসায়ী মোঃ আরিফুর রহমান দিলুর পরিচালনায় মাস্ক বিতরন করা হয়।
৯ই জুন বুধবার বেলা সাড়ে এগারোটা থেকে এ কার্যক্রম শুরু হয়।

‘নো মাস্ক নো সার্ভিস’ এই স্লোগানকে সামনে রেখে মহামারি কোভিড-১৯ প্রতিরোধে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ কর্মসূচীর মাধ্যমে মাস্ক বিতরণ করা হয়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী ও সাংবাদিক ছায়েম মাহবুব, ধাতীশর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ সাহাদাত হোসেন তুহিন সহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিত্ব সহ বিশিষ্টজনেরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম