1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় স্বাস্থ্যবিধি অমান্য করায় মোবাইলকোর্টে ২৭ মামলা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

কুমিল্লায় স্বাস্থ্যবিধি অমান্য করায় মোবাইলকোর্টে ২৭ মামলা

আমিনুল হক বিশেষ প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৬৩ বার

স্বাস্থ্যবিধি নিশ্চিতে কুমিল্লা নগরীর বিভিন্ন পয়েন্টে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়। শনিবার বেলা ১১টার পর থেকে নগরীর বিভিন্ন জনবহুল এলাকা ও শপিং মলে এসব অভিযান পরিচালিত হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ জানান, নগরীর বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি না মেনে মাস্কছাড়া চলাফেরা করেন এমন ব্যক্তিদের মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়েছে। ২৭টি মামলায় ১১হাজার ৮শ টাকা জরিমানা করে মোবাইল কোর্ট।
অভিযানে, মোঃ আবু সাঈদ, এস এম মুস্তাফিজুর রহমান, শামীম আরা, মাজহারুল ইসলাম, মারুফ হাসান, গোলাম মোস্তফা, ফাহিমা বিনতে আক্তার, সৈয়দা ফারহানা পৃথাসহ এই ৯জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনায় নেতৃত্ব দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম