সোমবার, ২১ Jun ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
জুলাই থেকে মুক্তিযোদ্ধাদের সম্মানী ২০ হাজার টাকা মৌলভীবাজার জেলা সদর উপজেলা ১২ নং গিয়াসনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ গৌছুল হোসেন জনপ্রিয়তায় এগিয়ে। ভোলায় প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৩৭১ ভূমিহীন পরিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৬০০ পিচ ইয়াবা সহ আটক ২ নজরপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির মুজিববর্ষের উপহার : ভূমিসহ ঘর পেলো হাটহাজারীর ২৬ পরিবার একাধিক হত্যা মামলার আসামী সোমেদ আলী গ্রেপ্তার করেছে র‌্যাব ১১ নরসিংদী মডেল থানার অভিযানে শীর্ষ সন্ত্রাসী সুজন সাহা আটক আক্রান্তের নয়া রেকর্ড আনােয়ারায় ২৫ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রী’র ঘর উপহার

খুটাখালী কালাপাড়ার ভিলেজার সোনামিয়াকে কুপিয়ে জখম, মোটর সাইকেল ও নগদ টাকা লুট

কক্সবাজার প্রতিনিধি।

সংঘবদ্ধ চোরদের গাড়িসহ কাঠ জদ্ধ এবং বনবিভাগকে সহায়তা করার জের ধরে আরফাতুর রহমান প্রকাশ সোনামিয়া (৩৮) নামের এক ভিলেজারকে মোটরসাইকেল আটকিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

এসময় তার ব্যবহৃত ডিসকভার মোটর সাইকেল, নগদ ৬০ হাজার টাকা ও মোবাইল ফোন লুট করা হয়।

একইদিন রাতে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত শনিবার বিকেল ৫ টার সময় নাইক্ষংছড়ি উপজেলার ঈদগড় কাগজিখোলা সড়কের কেইংগারবিল তুম্মারপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

আরফাতুর রহমান সোনামিয়া চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের কালাপাড়া গ্রামের সিরাজ মিয়ার পুত্র। তিনি ভোমরিয়াঘোনা রেঞ্জের পুর্নগ্রাম বনবিটের ভিলেজার বলে জানা গেছে।

অভিযোগে জানা গেছে, এদিন বিকেলে ভিলেজার আরফাতুর রহমান সোনামিয়া ভোমরিয়াঘোনা রেঞ্জ অফিস থেকে কাজ শেষে মোটর সাইকেল যোগে ঈদগড় কাগজিখোলা সড়ক হয়ে বাড়ী ফিরছিলেন।

সড়কের কেইংগারবিল তুম্মাপাড়া নামক স্থানে পৌঁছালে ৬/৭ জনের দুর্বৃত্তরা ধারালো অস্ত্র, লাটি সোটা নিয়ে প্রথমে ব্যারিকেট দেয়। কিছু বুঝে উঠার আগে তার দুহাতে কোপ দিয়ে গাড়ি থেকে ফেলে দেয়।
দুর্বত্তরা তাকে টেনেহেচড়ে গহীন বনের ভিতর নিয়ে ব্যাপক মারধর করে পায়ের রগ কেটে তার মৃত্যু নিশ্চিত করে মোটর সাইকেল নিয়ে সটকে পড়ে।

এসময় তার পকেট থেকে নগদ ৬০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে রেখে দুর্বৃত্তরা চলে গেলে সোনামিয়া প্রাণ বাঁচাতে রাস্তায় চলে আসে। এসময় সড়কে চলাচলরত সিএনজি গাড়ির যাত্রীরা তাকে উদ্ধার করে কাগজিখোলা পুলিশ ফাঁড়িতে প্রেরন করেন।

পুলিশ ও পরিবারের লোকজনের সহায়তায় প্রথমে ঈদগড় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রাতেই তাঁকে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে পাঠানো হয়।

বাইশারি ইউপি’র ১নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন বলেন,ঘটনাটি আমার ওয়ার্ডে নই, ২ নং ওয়ার্ডে। তবে তাকে ফোন করে ডেকে এনে ঘটনা ঘটিয়েছে বলে শুনেছি।

হাসপাতালে চিকিৎসাধিন আরফাতুর রহমান সোনা মিয়া বলেন, দীর্ঘদিন ধরে পুর্নগ্রাম বিটের ভিলিজারি দায়িত্ব পালন করছি। সে সুবাধে কাঠচোরদের রোষানলে পড়েছি অনেকবার। এদিন ভোমরিয়াঘোনা রেঞ্জ অফিস থেকে বিল উত্তোলন করে মোটর সাইকেল নিয়ে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে কেইংগারবিল তুম্মারপাড়া নামক স্থানে পৌছলে আগে থেকে উৎপেতে থাকা লাইল্যারমারপাড়ার নুর হোসেনের নেতৃত্বে ৬/৭ জনের অস্ত্রধারী আমার গাড়ি ব্যারিকেট দিয়ে কুপাতে থাকে।

একপর্যায়ে আমি গাড়ি থেকে পড়ে গেলে তারা টানা হেচড়া করে গহীন বনে নিয়ে মারধর করে পায়ের রগ কেটে দেয়। মৃত্যু ভেবে তারা আমার পকেট থেকে ৬০ হাজার টাকা, মোবাইল ফোন ও ডিসকভার মোটর সাইকেল নিয়ে চলে যায়।

সোনা মিয়া বলেন, বিগত কিছুদিন পুর্বে নুর হোসেনের গাড়ি কাঠসহ জদ্ধ করা হয়। মুলত এ ঘটনার জের ধরে তারা পরিকল্পিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালিয়েছে।

হামলায় খুটাখালীর আকতার হোসেন আকতুলু,ঈদগড় হাসনাকাটার মুজাম্মেল,লাইল্যারমারপাড়ার বার্মাইয়া আবদুল আমিন, তার পুত্র নুর হোসেন ও আমির হোসেন জড়িত রয়েছে।

ভোমরিয়া ঘোনা রেঞ্জ কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, কাঠচোরদের ধরিয়ে দেয়ায় সোনামিয়ার ওপর হামলা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার বরাত দিয়ে ঘটনার সঙ্গে জড়িত কজনের ব্যাপারে তথ্যও পাওয়া গেছে।

নাইক্ষংছড়ি কাগজিখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্য কানন চৌধুরী জানান, বিষয়টি শুনেছি। তার বাবা থানায় মামলা করার প্রক্রিয়া চালাচ্ছেন। কিন্তু এখনও পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com