1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৭৫ বার

চট্টগ্রাম নগরির ১৮নং পূর্ব বাকলিয়াই বড় মৌলভী কবরস্থানে সাইনবোর্ড স্থাপনাকে কেন্দ্র করে এয়াকুব আলী ও তার বাহিনি প্রকাশ্যে সশস্ত্র হামলায় ৪ জন গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়।

এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবিতে ১৪ জুন সোমবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব এস রহমান হলে
মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা সন্তান এবং আহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামীগ সভাপতি আহমেদ ইলিয়াস।

ঘটনায় লােভের বশবর্তী হয়ে উক্ত কবরস্থানে সাম্প্রতিককালে চাঁদাবাজি শুরু করেছে । কবরস্থানে লাশ দাফন করতে হলে এয়াকুব আলীকে চাঁদা দিতে হয় । আহমেদ ইলিয়াস বলেন দীর্ঘদিনের পরিচিত বড় মৌলভী কবরস্থানের নান পরিবর্তন করে সামাজিক নতুন কবরস্থান নাম দেওয়ার চেষ্টা চালায় এয়াকুব ।

তিনি বলেন, আমাদের কবরস্থানের সাইনবাের্ডটি জরাজীর্ণ হয়ে যাওয়ায় আমরা উক্ত স্থানে একই ( বড় মৌলভী কবরস্থান ) নামে আরেকটি সাইনবাের্ড স্থাপন করতে গেলে এয়াকুব আলী হঠাৎ তার স্বশস্ত্র দলবল নিয়ে আমাদের উপর হামলা করে। তার স্বশস্ত্র বাহিনী আমাদের লক্ষ করে ইট নিক্ষেপ করে এবং এক পর্যায়ে এলােপাথারি গুলি চালায়।

আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানায় এবং সন্ত্রাসী এয়াকুব আলী ও তার সহ দলবলকে অতিসত্তর গ্রেফতারপূর্বক আইনের আওতা এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি জানায়। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজি, আওয়ামী লীগ নেত্রী মোছাম্মদ নূর বেগম, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল মুনাফ, হাজী ইয়াকুব, ছাত্রনেতা আব্দুর রহমান, সাইফুল্লা আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম