1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৪২ বার

চট্টগ্রাম নগরির ১৮নং পূর্ব বাকলিয়াই বড় মৌলভী কবরস্থানে সাইনবোর্ড স্থাপনাকে কেন্দ্র করে এয়াকুব আলী ও তার বাহিনি প্রকাশ্যে সশস্ত্র হামলায় ৪ জন গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়।

এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের দাবিতে ১৪ জুন সোমবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাব এস রহমান হলে
মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা সন্তান এবং আহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ১৮নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামীগ সভাপতি আহমেদ ইলিয়াস।

ঘটনায় লােভের বশবর্তী হয়ে উক্ত কবরস্থানে সাম্প্রতিককালে চাঁদাবাজি শুরু করেছে । কবরস্থানে লাশ দাফন করতে হলে এয়াকুব আলীকে চাঁদা দিতে হয় । আহমেদ ইলিয়াস বলেন দীর্ঘদিনের পরিচিত বড় মৌলভী কবরস্থানের নান পরিবর্তন করে সামাজিক নতুন কবরস্থান নাম দেওয়ার চেষ্টা চালায় এয়াকুব ।

তিনি বলেন, আমাদের কবরস্থানের সাইনবাের্ডটি জরাজীর্ণ হয়ে যাওয়ায় আমরা উক্ত স্থানে একই ( বড় মৌলভী কবরস্থান ) নামে আরেকটি সাইনবাের্ড স্থাপন করতে গেলে এয়াকুব আলী হঠাৎ তার স্বশস্ত্র দলবল নিয়ে আমাদের উপর হামলা করে। তার স্বশস্ত্র বাহিনী আমাদের লক্ষ করে ইট নিক্ষেপ করে এবং এক পর্যায়ে এলােপাথারি গুলি চালায়।

আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানায় এবং সন্ত্রাসী এয়াকুব আলী ও তার সহ দলবলকে অতিসত্তর গ্রেফতারপূর্বক আইনের আওতা এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি জানায়। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজি, আওয়ামী লীগ নেত্রী মোছাম্মদ নূর বেগম, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল মুনাফ, হাজী ইয়াকুব, ছাত্রনেতা আব্দুর রহমান, সাইফুল্লা আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম