বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
হত্যাকান্ডের ৯ দিন পর খুনিকে গ্রেপ্তার করেছে র্্যাব মাগুরা শ্রীপুরের জনপ্রিয় শিক্ষক আমিরুজ্জামান সেলিমের ইন্তেকাল বাকলিয়ার সন্ত্রাসী এয়াকুবসহ চিহ্নিত অস্ত্রধারীদের গ্রেফতার দাবি চট্টগ্রামে বায়েজিদ লিংক রোডে ঝুঁকিপূর্ণ ভাবে পাহাড়ের বসতিদের উচ্ছেদ অভিযান শুরু পরীমণিকে ধর্ষণচেষ্টায় নাসির উদ্দিন গ্রেফতার রাউজানের গণি পাড়ার মেয়ে কিংবদন্তি শাবানার গ্রামের বাড়িতে বছরে পর বছর ঝুলছে তালা র‌্যাব ক্যাম্পের অভিযান : দুই মাদক কারবারি আটক সদ্য নবনির্বাচিত দিনাজপুর চেম্বারের রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামীম) পরিষদের বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানালো পরিবেশক সমিতি দিনাজপুর কোম্পানীগঞ্জে সিএনজি ধর্মঘটের ঘোষণা পৌর মেয়র কাদের মির্জা’র চট্টগ্রামের বাকলিয়ার এয়াকুব আলী বাহিনীর চিহ্নিত অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন

টিকটকও লাইকি নিষিদ্ধের দাবী জানালেন পল্লী চিকিৎসক সভাপতি ডাঃ সবুজ আলী

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী

টিকটক ও লাইকি অবিলম্বে নিষিদ্ধ ঘোষনা করার দাবী জানিয়েছেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি ডাঃ মোঃ সবুজ আলী ।
আজ বাংলাদেশ পল্লি চিকিৎসক সমিতির কার্যালয়ে এক জরুরী আলোচনা সভা ডাঃ আব্দুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লি চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব ডাঃ সবুজ আলী। প্রধান অতিথি জনাব ডাঃ সবুজ আলী বলেন যে কোন মূল্যে সরকার কে টিকটক ও লাইকি বন্ধ করতে হবে। আমাদের ভবিষ্যৎ প্রজন্ম কে রক্ষার জন্য এর বিকল্প নেই। তিনি আরো বলেন দেশে তরুণ তরুণীরা টিকটক লাইকি সহ বিতর্কিত অ্যাপ গুলোর মাধ্যমে অপসংস্কৃতি অনুসরন করে তৈরী করছেন ভিডিও যাতে সহিংস ও কুরুচিপূর্ণ অ্যপস থাকে। তাই জাতীয় ও জন স্বার্থে টিকটক লাইকি নিষিদ্ধ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানাইয়াছেন বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ মোঃ সবুজ আলী ও সাধারণ সম্পাদক ডাঃ মোঃ খলিলুর রহমান ,এ সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ উত্তম রায় , ডাঃ সমির বরণ চক্রবর্তী, ডাঃ মোমেন আলমগির সরকার সমিতির উপদেষ্টা মোহাম্মদ হাসান সহ আরো অনেকে ।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com