1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাস-হোমায় বিভিন্ন মাদ্রাসার হেফজখানায় কোরআন শরীফ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

তিতাস-হোমায় বিভিন্ন মাদ্রাসার হেফজখানায় কোরআন শরীফ বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৩১৮ বার

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লার তিতাস-হোমনা উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থিত মাদ্রাসার হেফজখানায় কোরআন শরীফ বিতরণ করেছে দ্বীনি স্বেচ্ছাসেবী সংগঠন “তিতাস তাকওয়া ফাউন্ডেশন”। শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার দড়ি মাছিমপুর হাফিজিয়া মাদ্রাসা, কালাচানকান্দি তালিমুল ইসলাম এতিমখানা ও নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা, দক্ষিণ বলরামপুর কাসেমুল উলুম মাদ্রাসা ও এতিমখানা, উত্তর বলরামপুর দারুস সুন্নাহ কমপ্লেক্স, হরিপুর সাইয়েদ নুরুল হক (র:) হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, কালাইগোবিন্দপুর ড. সৈয়দ আলী আশরাফ নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা কমপ্লেক্স এবং হোমনা উপজেলার জয়পুর মির্জানগর সুন্নিয়া হাফিজিয়া ইফতেদায়ী মাদ্রাসা সহ ৭টি মাদ্রাসার হেফজখানায় চাহিদা অনুযায়ী মোট ১৫২টি কোরআন শরীফ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহ জালাল সরকার, সাধারণ সম্পাদক কামরুল হাসান ফারুক, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, সহ-সভাপতি সালমান হাসান, সহ সভাপতি গিয়াস উদ্দিন, যুগ্মসাধারণ সম্পাদক পদমর্যাদায় অর্থ সম্পাদক মো: কাইয়ুম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব সরকার, সাংগঠনিক সম্পাদক সজীব সরকার ও দপ্তর সম্পাদক মেহেদী হাসান দুলাল মুন্সি।

জানা গেছে, ইসলামের প্রতি প্রবল অনুরাগী, ধর্মভীরু কিছু মানবতাবাদীর উদ্যোগে গড়ে উঠা সেচ্ছাসেবী দ্বীনি সংগঠনটি ইতোমধ্যে মানবতার প্রকৃষ্ট উদাহরণ দিয়েছে। সংগঠনটি গত ৩১-০৫-২০২১ খ্রি. তারিখে অসহায় ফিলিস্তিনিদের জন্য ১ লক্ষ ৬০ হাজার টাকার অনুদান দিয়ে বিপর্যস্ত মানবতার পাশে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম