1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নজরপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

নজরপুর ইউনিয়নে জনমত জরিপে এগিয়ে যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির

সফিকুল ইসলাম রিপনঃ নরসিংদী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৯৪ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের যুবলীগ নেতা, সৎ, মেহনতী মানুষের বন্ধু,সুশিক্ষিত জনবান্ধব নেতা, দুঃসময়ের কান্ডারী, নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি, মানবিক মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল এর ঘনিস্ট সহচর জনাব জহিরুল ইসলাম জহির জনমত জরিপে এগিয়ে রয়েছে বলে জানা যায়। এরই মধ্যে পাড়া মহল্লা এমনকি চায়ের দোকানেও বইছে নির্বাচনী হাওয়া ।জহিরুল ইসলাম জহির করোনা কালীন সময়ে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে এই ইউনিয়নের দুঃস্থ অসহায় মানুষদের পাশে ত্রাণ দিয়ে সহায়তা করেন । অসুস্থ মানুষদের চিকিৎসা ব্যবস্থা করে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন । তিনি তার এলাকার মাদক নির্মূল করার জন্য লড়াই করে যাচ্ছেন । গড়তে চান মাদক মুক্ত সমাজ। ন্যায়কে প্রতিষ্টা করার লক্ষে ও অন্যায়কে প্রতিহত করার জন্য সর্বদা সচেস্ট থাকেন।

এলাকার সকল সামাজিক কর্মকান্ডে সক্রিয় অংশ গ্রহন করেন। এই ইউনিয়নের সর্ব স্তরের মানুষের সাথে রয়েছে তার গভীর সু সম্পর্ক। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জহিরুল ইসলাম জহির,, রাজনৈতিক জিবনে আন্দোলন সংগ্রামে ছিলেন সক্রিয়, জাতির পিতার আদর্শে বিশ্বাসী হয়ে শুরু করেন রাজনৈনিক বর্ণাঢ্য জিবন, ভালোবাসেন নজরপুরের মানুষ কে এই ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে লোকজনের সাথে কথা বলে জানাযায় আসন্ন নির্বাচনে জহিরুল ইসলাম জহির কে নৌকার মনোনয়ন দিলে বিপুল ভোটে নিবাচিত হয়ে ডিজিটাল ইউনিয়ন বির্নিমানে অগ্রণী ভূমিকা পালন করতে পারবে, নজরপুর ইউনিয়নের জব্বার মিয়া কে প্রশ্ন করা হয় আগামী নির্বাচনে আপনি কাকে ভোট দিবেন? উত্তরে তিনি বলেন আমরা বিপদে যাকে কাছে পাই সে হলো জহির ভাই, চেয়ারম্যান হিসেবে আমরা তাকেই চাই , তিনি চেয়ারম্যান না হলেও জনবান্ধব নেতা তার কোন বিকল্প নাই , কালাইগোবিন্দপুরের সজল মিয়াকে প্রশ্ন করা হলে তিনি বলেন এই ইউনিয়নের শিক্ষার মান বৃদ্ধি, টেটা যুদ্ধ বন্ধ, ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য সু শিক্ষিত যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির ভাই কে চেয়ারম্যান হিসেবে আমরা দেখতে চাই, অপর দিকে বর্তমান চেয়ারম্যান তৃনমুল পর্যায়ের জনগনের সাথে তেমন সম্পৃক্তা নাই নিদৃষ্ট কিছু লোক দিয়ে ইউনিয়নের সকল কর্মকান্ড পরিচালনা করে আসছে । এমনকি তার নিজ দলের লোকজনও ইউনিয়নের উন্নয়ন মুলক কর্মকান্ড অংশ নিতে পারে না এতে দলের ত্যাগী নেতাকর্মিরা হতাশ, আসন্ন নির্বাচন বিষয়ে জানতে চাইলে জহিরুল ইসলাম জহির বলেন,দেশরত্ন শেখ হাসিনা যদি মনোনয়ন দেয়, আর জনগন যদি আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন জাতির পিতার আদর্শ কে বুকে লালন করে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ভিশন ৪২ বাস্তবায়নে ডিজিটাল ইউনিয়ন বির্নিমানে শিক্ষার মান উন্নয়নে, নজরপুরকে আলোকিত করার জন্য ও অসহায় মানুষদের খেদমতে নিজেকে উৎসর্গ করতে চাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম