রবিবার, ১৩ Jun ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
সড়ক ও বিদ্যুৎ এর দায় কে নেবে? সড়কের মাঝখানে খুঁটি রেখেই চলছে সংস্কার শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে চবি প্রাক্তন ছাত্রলীগ ঐক্যের দোয়া মাহফিল অনুষ্ঠিত মুক্তিযুদ্ধের ইতিহাস প্রজন্মের কাছে তুলে ধরতে আমৃত্যু সংগ্রাম করেছেন বীর চট্টলার সাহসী কন্যা কবরী -শোক সভায় এম এ সালাম কল্পনা চাকমার অপহরণ বাংলাদেশ রাষ্ট্রের চরম লজ্জ্বার’ কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের উপর হালার প্রতিবাদে ৪৮ ঘন্টার অবরোধ অবশেষে গাইবান্ধা সদর থানার ওসির বদলি শরণখোলায় সাউথখালী ইউনিয়নের মানুষের চরম দুর্ভোগে কাটে বছরের অর্ধেক সময় কোভিড পরবর্তী সস্তা শ্রমের কারণে শিশুশ্রম বাড়তে পারে মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩ আনোয়ারায় পুকুরে ডুবে দুই দিনে দুই শিশুর মৃত্যু

নানার বাড়ি থেকে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

মোহাম্মদ মোয়াজ নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। তার বয়স আনুমানিক ১১ বছর। সে লোহাগাড়া উপজেলার চুনতি হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

ছেলেটির গায়ের রং ফর্সা, হালকা মোটা স্বাস্থ্য, মুখমণ্ডল: গোলাকার, পরনে সাদা পায়জামা-পাঞ্জাবি। চট্টগ্রামের আঞ্চলিক বাংলা ভাষায় কথা বলে।

মোহাম্মদ মোয়াজের পিতার নাম: হাফেজ মোহাম্মদ এহসানুল হক। ঠিকানা-সাং: সামিয়ার পাড়া সোনাকানিয়া, ডাকঘর: সাতকানিয়া, থানা: সাতকানিয়া, জেলা: চট্টগ্রাম।

শুক্রবার (৪ জুন) লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের তিনপথের মাথা নানার বাড়ি থেকে সন্ধ্যায় বের হয়ে নিখোঁজ হয়েছে।ছেলেটি বাড়িতে ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা তার কোন সন্ধান পায়নি।

হারানোর সময় তার পরনে ছিল সাদা পায়জামা-পাঞ্জাবি। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে উপরোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগের ঠিকানা : +8801690065107

ছবি: নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী মোহাম্মদ মোয়াজ

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com