1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে জায়গা-জমির বিরোধে ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নোয়াখালীতে জায়গা-জমির বিরোধে ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৪৯ বার

নোয়াখালী সদরের জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় ৫ জনেকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা।

আহতরা জানায়, নোয়াখালী পৌরসভার কদমতলী গ্যারেজের সামনে ফোর লেনের জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় সন্ত্রাসী মনির ও ফয়েজের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীরা ফিরোজ ইসলাম ব্চ্চাু, মাহফুজুর রহমান জুয়েলসহ ৫জনকে কুপিয়ে গুরুতর আহত করে।
এসময় আরও আহতরা হয় ইমরান হোসেন আজিম, হামিদুর রহমান হিমেল, মাহফুজুর রহমান সবুজ, নূর মোহাম্মদ সজীব সহ অনেকে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে মাহফুজুর রহমান বাদী হয়ে মনির উদ্দিনকে প্রধান আসামী করে পাঁচ জনের মান উল্লেখ কওে অজ্ঞাত আরও ৪/৫ কে আসামী কওে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম