1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পেরিয়ার দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

পেরিয়ার দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন

মোঃ সাইফুল ইসলাম।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৮৮ বার

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি আজ শনিবার সকাল দশটায় বিদ্যালয় মিলনায়তনে গঠন করা হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন রামেরবাগ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের প্রিন্সিপাল নুরুর রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপদুয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন আহমেদ মজুমদার, উত্তর শাকতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রব,শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর ফারুক, লক্ষ্মীপদুয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোস্তফা কামাল, মাস্টার শাহজাহান, মুজিবুল হক, মেম্বার আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম ভূঁইয়া, আবুল কালাম, মামুন, ভূট্টু, নাসির উদ্দিন, আফজাল হোসেন, আলাউদ্দিন।

উক্ত কমিটির নবনির্বাচিত সভাপতি হিসাবে মোহাম্মদ শাহজাহান ও সহ-সভাপতি হিসেবে শফি উল্লাহ আনু নাম ঘোষণা করেন। দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম