1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রথমবার ঈশিতার সঙ্গে খায়রুল বাসার - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় কৃষকের মরদেহ উদ্ধার, ২জনকে আটক করেছে পুলিশ চৌদ্দগ্রামে সবজি বোঝাই ট্রাক উল্টে চালক নিহত datingonlinesite dating app testimonial: This dating app goes means past likes and swipes মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব

প্রথমবার ঈশিতার সঙ্গে খায়রুল বাসার

রেজা শাহীন:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৮৩ বার

বর্তমান সময়ে যে কয়জন তরুণ অভিনেতা নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছেন তার মধ্যে একজন হলেন খায়রুল বাসার। বিজ্ঞাপন, নাটক কিংবা সিনেমা সব জয়গায় সমানতালে জনপ্রিয় তিনি।

এখন পর্যন্ত অনেক গুনী শিল্পীদের সাথে কাজ করেছেন। এই প্রথমবার তাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী ঈশিতার সাথে। ‘নট আউট’ স্বল্পদৈর্ঘ্য চলিচ্চত্রে তারা দুজন একসাথে জুটি বাঁধবেন।চলচ্চিত্রটিতে ঈশিতার ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা খায়রুল বাসারকে।

একটি মধ্যবিত্ত পরিবারের গল্প ফুটে উঠবে ‘নট আউট’ স্বল্পদৈর্ঘ্যটিতে। নির্মাতা মিজানুর রহমান আরিয়ান এটি পরিচালনা করবেন।

সামনের কোরবানির ঈদ উপলক্ষে একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘নট আউট’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম