1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

মীরসরাইয়ে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৭০ বার

মীরসরাইয়ে সানজিদা আক্তার (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সানজিদা করেরহাট গনিয়াতুল উলুম হোসাইনিয়া আলিম মাদ্রাসার ৮ম শ্রেণীর শিক্ষার্থী।
শনিবার (১৯ জুন) রাতে উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর (আকবর নগর) আবাসন এলাকার লাদেনের টিলায় একটি পোলট্রি খামার থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। সানজিদা আক্তার ওই এলাকার আবুল বশরের মেয়ে।

স্থানীয় সুত্রে জানা যায়, টিভি দেখা নিয়ে ভাইয়ের সাথে ঝগড়া হওয়ায় অভিমান করে শনিবার সন্ধ্যায় বাড়ির পাশে পোলট্রি খামারের একটি কাঠের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলতে থাকে সানজিদা। এলাকাবাসী তা দেখে পেয়ে পুলিশের খবর দেয়।

পরে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ও ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।
জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। গলায় ফাঁস লাগনো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেকে) মর্গে প্রেরণ করা হয়েছে।

রিপোর্ট হাতে পাওয়ার পর শতভাগ নিশ্চিত হওয়া যাবে আত্মহত্যা নাকি হত্যা। এই ঘটনায় সানজিদার ভাই হাসান বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে জানান ওসি হেলাল উদ্দিন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম