1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউন ভঙ্গ করে কৃষক সমাবেশ করলেন রামগড় কৃষি গবেষণাগার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন

লকডাউন ভঙ্গ করে কৃষক সমাবেশ করলেন রামগড় কৃষি গবেষণাগার

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৮৮ বার

করোনাকালীন সরকার ঘোষিত চলমান লকডাউনে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে কৃষক সমাবেশ করলেন রামগড় কৃষি গবেষণাগার।

বুধবার সকালে রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণাগারের আয়োজনে হলরুমে উপজেলার ১১০জন নারী ও পুরুষ কৃষকদের নিয়ে বাড়ীর আঙ্গিনায় ফল ও সবজি চাষ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণাগারের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা এসএম ফয়সাল।

নামপ্রকাশে অনৈচ্ছুক কৃষি গবেষণাগারের এক কর্মকর্তা জানান, প্রশিক্ষন কর্মশালাটি আরো আগে করা যেত কিন্তু জুনের শেষ দিনে দায়সারাভাবে সকাল ১০ থেকে ১২টা পর্যন্ত মাত্র দুই ঘন্টায় শেষ করতে হল কর্মশালাটি।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু, মাহমুদ উল্লাহ মারুফ বলেন, লকডাউনে এধরণের সমাবেশ আয়োজনে বিধিনিষেধ আছে। এটি করা যায়না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম