1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শহরের ফোরলেন রাস্তার কাজে অনিয়ম বন্ধ ও হাসপাতালে আইসিইউ স্থাপনসহ সেবার মান উন্নত করার দাবিতে মানববন্ধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

শহরের ফোরলেন রাস্তার কাজে অনিয়ম বন্ধ ও হাসপাতালে আইসিইউ স্থাপনসহ সেবার মান উন্নত করার দাবিতে মানববন্ধন

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৪৩ বার

গাইবান্ধা শহরের ফোরলেন রাস্তার কাজে অনিয়ম-দুর্নীতি, নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহারের প্রতিবাদে এবং জেনারেল হাসপাতালে আইসিইউ, কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ ইউনিট স্থাপনের দাবিতে মানববন্ধন। আজ রবিবার দুপুরে গানাসাস মার্কেটের সামনে নাগরিক মঞ্চের ব্যানার মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

নাগরিক মঞ্চের সিনিয়র সদস্য ওয়াজিউর রহমান রাফেলের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন নাগরিক মঞ্চের সদস্য সচিব এ্যাড. সিরাজুল ইসলাম বাবু, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মিহির ঘোষ, গণফোরাম জেলা সভাপতি ময়নুল ইসলাম রাজা, জেলা জাসদ সভাপতি গোলাম মারুফ মনা, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাসদ (মার্কসবাদী) জেলা নেতা কাজী আবু রাহেন শফিউল্যাহ গণতান্ত্রিক ছাত্র কাউন্সিলের সংগঠক শামীম আরা মিনা প্রমুখ।

বক্তারা ফোরলেন নির্মাণকাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করার তীব্র প্রতিবাদ করেন এবং এ বিষয়ে জেলা প্রশাসক ও নির্বাহী প্রকৌশলীর তদারকিতে গাফলতিরও সমালোচনা করেন। তারা গাইবান্ধা জেনারেল হাসপাতালের অব্যবস্থাপনার প্রতিবাদ করেন এবং অবিলম্বে হাসপাতালে পর্যাপ্ত আইসিইউ ইউনিট ও কেন্দ্রীয় অক্সিজেন সরবারাহ স্থাপন করার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম